রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন

২৫ শতাংশ ছাড়ে দুই রাতের সুন্দরবন ট্যুর করাবে সী পার্ল ক্রুজ

  • আপডেট সময় শুক্রবার, ১৯ মে, ২০২৩

২৫ শতাংশ ছাড়ে দুই রাত তিন দিনের সুন্দরবন ট্যুর করাবে সী পার্ল ক্রুজ। ৬২ জন যাত্রীর জাহাজের বর্তমান ভাড়া ৭ লাখ ৭৮ হাজার টাকা। কেউ পুরো জাহাজটি ভাড়া নিতে চাইলে ২৫ শতাংশ ছাড়ে অর্থাৎ ৫ লাখ ৮৩ হাজার টাকায় পুরো সুন্দরবন ঘুরে দেখতে পাবেন। চলতি বছরের সেপ্টেম্বর থেকে নভেম্বর পর্যন্ত সময়ে এই সুযোগ পাবেন পর্যটকরা।

আন্তর্জাতিক পর্যটন মেলা ‘ঢাকা ট্রাভেল মার্ট’ উপলক্ষ্যে বিশেষ ছাড় দিচ্ছে প্রতিষ্ঠানটি। জাহাজটি দিয়ে খুলনা-সুন্দরবন-খুলনা ট্যুর করা যাবে।

দলবদ্ধভাবে না যেতে পারলে কেউ যদি একাকী যেতে চান তাহলে ১৫ শতাংশ ছাড় পাবেন। এতে ১৪ হাজার টাকার এক রুম ১৫ শতাংশ ছাড়ে পাবেন ১১ হাজার ৯০০ টাকায়।

এছাড়া সী পার্ল ক্রুজের মাদার প্রতিষ্ঠান কক্সবাজারের সী পার্ল বিচ রিসোর্ট এন্ড স্পাতেও থাকছে বিশেষ অফার। ন্যূনতম ১৮ হাজার থেকে ২০ লাখ টাকা পর্যন্ত মোট দশ ধরনের রুম বুকিংয়ে এই ছাড় দিচ্ছে হোটেল কর্তৃপক্ষ। বিশেষ এ ছাড় পেতে হলে পর্যটক ও দর্শনার্থীদেরকে মেলায় এসে বুকিং দিতে হবে।

পর্যটকরা ঈদ ও ছুটির দিন বাদে এই বিশেষ সুযোগ উপভোগ করতে পারবেন আগামী ৩১ জুলাই পর্যন্ত।

সী পার্ল ক্রুজের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং) জাহিদ মিসবাহউল বারী ঢাকা পোস্টকে বলেন, কেউ যদি ক্রুজটি ভাড়া নিয়ে খুলনা-সুন্দরবন-খুলনা ঘুরে দেখতে চায় আমরা তাদেরকে ২৫ শতাংশ ছাড় দেব। আবার কেউ যদি ব্যক্তি হিসেবে সুন্দরবন ঘুরতে চাই তাহলে আমরা তাদেরকে ১৫ শতাংশ ছাড় দেব।

সুন্দরবন ট্যুরের পাশাপাশি সী পার্ল হোটেলে মেলা উপলক্ষ্যে ছাড় দেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১৮ মে) সকাল দশটা থেকে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলে তিন দিনব্যাপী আন্তর্জাতিক পর্যটন মেলা শুরু হয়েছে। ঢাকা ট্রাভেল মার্ট নামের তিনদিন ব্যাপী এ মেলা চলবে ২০ মে (শনিবার) রাত ৮টা পর্যন্ত।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮ টা পর্যন্ত মেলা ভিজিট করা যাবে। মেলায় প্রবেশ মূল্য জনপ্রতি ৫০ টাকা।

মেলার মূল আয়োজক ভ্রমণ ও পর্যটন বিষয়ক প্রকাশনা বাংলাদেশ মনিটর। টাইটেল স্পন্সর হিসেবে সহযোগিতা করছে বেসরকারি খাতের নবীনতম এয়ারলাইন্স এয়ার অ্যাস্ট্রা। ইউ-এস বাংলা এয়ারলাইন্স ও ইস্টার্ন ব্যাংক লিমিটেড যথাক্রমে প্রিমিয়াম স্পন্সর এবং ব্যাংকিং পার্টনার হিসেবে পৃষ্ঠপোষকতা করছে।

এবারে মেলায় এয়ারলাইন্স, ট্যুর অপারেটর, হোটেল, রিসোর্ট, ট্রাভেল এজেন্সি, অনলাইন ট্রাভেল এজেন্সি, স্বাস্থ্যসেবা প্রদানকারীসহ পর্যটনের সঙ্গে সংশ্লিষ্ট ৫০টির বেশি প্রতিষ্ঠান এবারের ট্রাভেল মার্টে অংশগ্রহণ করছে। অংশগ্রহণকারী দেশগুলোর মধ্যে রয়েছে- ভারত, নেপাল, মালয়েশিয়া, থাইল্যান্ড, সৌদি আরব, ওমান, ইউএই ও স্বাগতিক বাংলাদেশ।

মেলা চলাকালীন অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো আকর্ষণীয় প্যাকেজ প্রদান করবে। যার মধ্যে রয়েছে কম মূল্যে এয়ার টিকিট, হোটেল রুম, ট্যুর প্যাকেজ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com