শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
Uncategorized

সহজেই কাটুন টিকিট

  • আপডেট সময় শনিবার, ২৩ অক্টোবর, ২০২১
কোথাও ঘুরতে গেলে সবাই প্রথমেই চায় ফ্লাইটটা যাতে হয় আরামদায়ক। বিদেশগামী কোনো ফ্লাইট বেছে নেওয়ার ক্ষেত্রে কিছু বিষয় সবাই বেশ গুরুত্ব দিয়ে দেখেন। এসবের মধ্যে রয়েছে টিকিটের দাম, লম্বা কোনো গন্তব্যের ক্ষেত্রে ট্রানজিট এয়ারপোর্ট ও তার সময়কাল, গন্তব্যের স্থানে থাকা–খাওয়ার খরচ ইত্যাদি। পৃথিবীর অনেক দেশেই এখন বিদেশীদের প্রবেশের আগে আরটি-পিসিআর টেস্ট করা বাধ্যতামূলক। আর তাই বিদেশগামীরা চান খুব বেশি ঝামেলা ছাড়াই টেস্ট করিয়ে নিতে।

গো জায়ান অ্যাপের মাধ্যমে  একজন বিদেশগামী যাত্রী খুব সহজেই তাঁর নিজের পছন্দের এয়ারলাইনস, এয়ারক্রাফটও বেছে নিতে পারবেন

গো জায়ান অ্যাপের মাধ্যমে একজন বিদেশগামী যাত্রী খুব সহজেই তাঁর নিজের পছন্দের এয়ারলাইনস, এয়ারক্রাফটও বেছে নিতে পারবেন
ছবি: সংগৃহীত

গো জায়ানের ওয়েবসাইটে গিয়ে একজন ভ্রমণকারীকে শুধু তাঁর গন্তব্য, ফ্লাইটের তারিখ ও যাত্রীর সংখ্যা দিতে হবে। এরপর সার্চ রেজাল্টে পেয়ে যাবেন বিভিন্ন রকমের ফিল্টার। এই ফিল্টারগুলোর সাহায্যে একজন যাত্রী খুব সহজেই নিজের মনের মতো ফ্লাইট বেছে নিতে পারবেন। বাজেটের মধ্যে, নিজের সময় আর স্বাচ্ছন্দ্য অনুসারে ফ্লাইটের সময় মিলবে। এসব ছাড়াও একজন বিদেশগামী যাত্রী খুব সহজেই তাঁর নিজের পছন্দের এয়ারলাইনস, এয়ারক্রাফটও বেছে নিতে পারবেন। এসবই সম্ভব গো জায়ানের ওয়েবসাইটে ফিল্টারের মাধ্যমে। পছন্দের ফ্লাইট টিকিটের বুকিং করে অনলাইনে টাকা পরিশোধ করার সঙ্গে সঙ্গেই একজন গ্রাহক ই–মেইলের মাধ্যমে পেয়ে যাবেন ইনস্ট্যান্ট কনফারমেশন ও ফ্লাইটের ই-টিকিট।

দেশের বাইরে ভ্রমণ করা ও পৃথিবী দেখার অভিজ্ঞতা সব সময়েই হয় খুবই উত্তেজনাপূর্ণ। তাই সেই ভ্রমণের ফ্লাইট বুকিং প্রক্রিয়াটি আরও অনায়াসে সম্পন্ন করতে যাত্রীদের ঝামেলা কমিয়ে প্রতিনিয়ত নতুন নতুন সুবিধা যোগ করে ফ্লাইট বুকিংয়ে নতুনত্ব আনছে গো জায়ান।আর এখন দেশের বাইরে ভ্রমণে খুব সহজেই টিকিট বুকিং করতে ভিজিট করুন গো জায়ানের ওয়েবসাইট।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com