শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন
Uncategorized

পূর্বাচলের সেরা কিছু রিসোর্ট

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২

কর্মব্যস্ত জীবন থেকে খানিকটা অবসর বের করে ঢাকার কাছাকাছি রিসোর্ট থেকে ঘুরে আসতে পারেন। ঢাকার একদম কাছেই পূর্বাচল। ৩০০ ফিটের চমৎকার রাস্তা ধরে দিনে গিয়ে দিনেই ফিরে আসা যায় এমন কিছু রিসোর্ট রয়েছে পূর্বাচলে। রাতে থাকার পাশাপাশি সারাদিনের নানা অ্যাক্টিভিটি, বারবিকিউ পার্টি, খাওয়া দাওয়া, নৌভ্রমণ ও প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করার পাশাপাশি নিভৃতে পরিবার নিয়ে সময় কাটানো যায় এমন তিন রিসোর্টের ব্যাপারে জেনে নিন।

ছুটি রিসোর্টছুটি রিসোর্ট

পূর্বাচলের ছুটি রিসোর্ট থেকে ঘুরে আসতে পারেন পরিবারসহ। দিনে গিয়ে দিনে ফিরে আসা যায়। আবার রাতেও থাকার ব্যবস্থা রয়েছে রিসোর্টটিতে। খোলামেলা পরিবেশ, সবুজে ঘেরা রেস্টুরেন্ট, সুইমিং পুল, শিশুদের জন্য খেলার জায়গা, নৌভ্রমণসহ বেশ কিছু সুবিধা দিচ্ছে ছুটি রিসোর্ট।

যোগাযোগ: ০১৭০৯৯১৯৮২৫

 

পূর্বাচল শীতলক্ষ্যা রিসোর্ট পূর্বাচল শীতলক্ষ্যা রিসোর্ট 

পূর্বাচল শীতলক্ষ্যা রিসোর্ট 
কাঞ্চন ব্রিজ সংলগ্ন পূর্বাচল শীতলক্ষ্যা রিসোর্ট অ্যান্ড পার্ক। খোলা মাঠে বসে আড্ডা দেওয়া, পুকুর থেকে মাছ ধরা, নিশ্চুপ রাতের সৌন্দর্য উপভোগ করাসহ নিজের মতো কিছু সময় কাটাতে চাইলে ঘুরে আসতে পারেন রিসোর্টটি থেকে। এখানে কনফারেন্স অথবা বিয়ের অনুষ্ঠানের আয়োজন করার ব্যবস্থাও রয়েছে।

যোগাযোগ: ০১৭১৩৫৭২০৮৭

সপ্তর্ষি রিভারসাইড প্রাইভেট রিসোর্ট 

সপ্তর্ষি রিভারসাইড প্রাইভেট রিসোর্ট 

সপ্তর্ষি রিভারসাইড প্রাইভেট রিসোর্ট 
শীতলক্ষ্যা নদী সংলগ্ন এই রিসোর্টের কটেজ থেকেই নদীর দৃশ্য দেখতে পারবেন। সবুজে ঘেরা পরিবেশে নৌভ্রমণের ব্যবস্থাও রয়েছে ঢাকার একদম কাছে অবস্থিত সপ্তর্ষি রিভারসাইড রিসোর্টে। ডে লং প্যাকেজ এবং নাইট স্টে প্যাকেজ রয়েছে এখানে।

যোগাযোগ: ০১৮১০০১১১৪০

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com