শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
Uncategorized

কাতারে আকর্ষণীয় বেতনে বাগানে কাজ করার লোক খুঁজছে কোম্পানি

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২

কাতারে প্রবাসীদের মধ্যে যারা বিভিন্ন কো’ম্পানিতে চাক’রি খুঁজছেন, তাদের জন্য বিভিন্ন কোম্পানিতে চাকরির খবর নিয়ে আজকের এই আয়োজন।

৬ অক্টোবর বৃহস্পতিবার কাতারে বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশিত এসব বিজ্ঞপ্তির মধ্যে যে পদে আপনি কাজ করতে আগ্রহী, ওই পদের কোম্পানির ইমেইলে আপনার সিভি পাঠাবেন বা সরাসরি মোবাইল নাম্বারে যোগাযোগ করবেন।

মনে রাখবেন, ভালো কোম্পানিতে চাকরি পেতে হলে নিজের একটি সুন্দর ও আপডে’ট করা সিভি থাকতে হয়। তাই দেরি না করে আজই একটি সিভি বানিয়ে নিন এবং কিভাবে বিভিন্ন কো’ম্পানির ইমেইলে সিভি পাঠাতে হয়, তা শিখে নিন।

এই চাকরির খবরগুলো আপনিও শে’য়ার করতে পারেন, যাতে অন্য প্রবাসীরা নিজেদের পছন্দ মতো কাজ খুঁজে পেতে পারেন।চাকরির প্রথম খবরঃ কাতারে BEVERLY HILLS কোম্পানিতে বেশকিছু পদে জরুরি ভি’ত্তিতে লোক নিয়োগ চলছে। ৭ অক্টোবর ২০২২ শুক্রবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ইন্টারভি’উ নেওয়া হবে।

আগ্র’হীরা দ্রুত আবেদন করুন। চাকরির পদের নাম: ক্লিনার, হাউসকিপিং এটেন্ডেন্টস, কার ওয়াশের লোক, হেল্পার, বাগানে কাজ করার লোক। ইন্টারভিউয়ের লোকেশন: Beverly Hills Garden 10, Al Waab। এসব পদের জন্য আলাদা আলাদা বেতন আলোচনা সাপেক্ষ প্রদান করা হবে। বিস্তারিত জানতে সরাসরি মো’বাইলে যোগাযোগ করতে পারেন এই নাম্বারে: 33916262

চাকরির দ্বিতীয় খবরঃ কাতারে আল-মুফতা গ্যারেজে জরুরী ভিত্তিতে নিম্নে উ’ল্লেখিত পদে লোক নেওয়া হবে। আগ্রহীরা দ্রুত আবেদন করুন। চাকরির পদের নাম: গ্যারেজ ম্যাকানিক, বিভিন্ন গাড়ির টেকনিশিয়ান, হেল্পার। আগ্রহীরা সিভি পাঠান এই ইমেইলে: hr.doharecruitment22@gmail.com

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com