রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন

নিউ ইয়র্কের রাস্তায় ম্যাডোনা

  • আপডেট সময় মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩

ব্যাকটেরিয়ায় মারাত্মক সংক্রমণের ফলে হাসপাতালে ভর্তি করা হয়েছিল পপ কুইন ম্যাডোনাকে (৬৪)। এ জন্য পূর্ব নির্ধারিত তার ওয়ার্ল্ড ট্যুর স্থগিত করা হয়। অবশেষে রোববার তাকে নিউ ইয়র্ক সিটির পাশেই আপার ইস্ট সাইডে এক বন্ধুর সঙ্গে দিব্যি হাঁটাচলা করতে দেখা গেছে। অনলাইনে এর একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। তাতে ম্যাডোনাকে দেখা যায় বেশ বড় সানগ্লাস পরেছেন। মাথায় হ্যাট। পায়ে নাইকির জুতা। ঠোঁটে লাল লিপস্টিক। চুল বেনি করে বাঁধা। অনলাইন এনডিটিভি এ খবর দিয়ে বলছে, এ সময় ম্যাডোনাকে বেশ খোশ মেজাজে দেখা যায়।

তিনি স্বর্ণালী চুলের অন্য একজনের সঙ্গে গল্প করছিলেন। ম্যাডোনার হাঁটায়ও কোনো সমস্যা আছে বলে মনে হয় না।তিনি অচেতন হওয়ার পর ২৪শে জুন নিউ ইয়র্ক সিটির একটি হাসপাতালের আইসিইউতে নেয়া হয়। ‘লাইক এ ভার্জিন’-এর গায়িকা ম্যাডোনাকে সেখানে কমপক্ষে এক রাত পাইপের মাধ্যমে খাদ্য ও অক্সিজেন দেয়া হয়। তার ম্যানেজার গাই ওসেরি ওই সময় ইনস্টাগ্রামে বলেন, ম্যাডোনা মারাত্মক ব্যাকটেরিয়াল সংক্রমণে ভুগছেন। তাকে কয়েকদিন আইসিইউতে থাকতে হবে। তিনি আরও ঘোষণা করেন, ম্যাডোনার ওয়ার্ল্ড ট্যুরসহ সব প্রতিশ্রুতি বা প্রোগ্রাম স্থগিত থাকবে।

এ বছরের শুরুতে ম্যাডোনা তার ‘সেলিব্রেশন’ নামের এই ট্যুর শুরুর ঘোষণা দেন। এটা হতো তার মিউজিক ক্যারিয়ারের ৪০তম বার্ষিকী। ১৫ই জুলাই কানাডার ভ্যানকোভার থেকে শুরু হওয়ার কথা ছিল তা। এরপর যুক্তরাষ্ট্র, ইউরোপ হয়ে ১লা ডিসেম্বর আমস্টার্ডামে শেষ হওয়ার কথা ছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com