শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন

নীতা আম্বানি কিনলেন আরও একটি গাড়ি, দাম জানলে চমকে যাবেন

  • আপডেট সময় শনিবার, ২৪ জুন, ২০২৩

বিখ্যাত শিল্পপতি মুকেশ আম্বানি ও তার স্ত্রী নিতা আম্বানি’র আলাদা কোন পরিচয় এর প্রয়োজন হয় না। গোটা বিশ্ব তাদের এক নামে চেনে। আম্বানির স্ত্রী নীতা প্রায় শিরোনামে থাকেন তার দামী সব পূরণের কারণে। পানীয় জল হোক বা প্রাইভেট জেট, নীতা আম্বানি খুবই দামি জিনিসের সৌখিন। তিনি নামি কোম্পানির দামি গাড়িও খুব পছন্দ করেন

নীতা আম্বানি

আবারও শিরোনামে নীতা আম্বানি। আগে বলা হতো নীতা আম্বানির বাড়ির প্রতিটি জিনিসই সোনা দিয়ে ঢাকা। বর্তমানে তার কাছে পেড্রো গার্সিয়া, জিমি চু, পেলমোডা, মেরলিনের মতো বিশ্বের সবচেয়ে সুন্দর ব্র্যান্ডের জুতা রয়েছে।

গাড়ি

এছাড়া তার কাছে সবসময় গোল্ড প্লেটেড ফোন থাকে যার বিশেষ চাহিদা রয়েছে। নীতা আম্বানি তার বিলাসবহুল গাড়ির প্রেমের জন্য যুবকদের মধ্যে বেশ জনপ্রিয়, কিন্তু টাইকুন পুরো বিশ্বকে অবাক করে দিয়েছিলেন যখন তিনি একটি অডি A9 চামেলিওন কিনেছিলেন।

গাড়িটি বিশ্ববিখ্যাত বিলাসবহুল স্বয়ংচালিত কোম্পানির একটি বিশেষ সংস্করণ, এবং এর দাম প্রায় ৯০ কোটি টাকা। নীতা আম্বানি সম্প্রতি একটি নতুন গাড়ি কিনেছেন, যার দাম আপনাকে অবাক করে দেবে।

এর গাড়িটি খুবই বিশেষ, এটি কোম্পানির একটি বিশেষ সংস্করণের গাড়ি, যার মাত্র কয়েকটি ইউনিট বাজারে এসেছে। মজার বিষয় হল, এই গাড়িটি ভারতে পাওয়া যায় না এবং এটি নীতা আম্বানির জন্য মার্কিন যুক্তরাষ্ট্র থেকে আমদানি করা হয়, যা এর মূল্য ট্যাগকে আরও বেশি করে তোলে।

আপনাদের অবগতির জন্য বলে রাখি যে, আমেরিকায় এই গাড়িটির দাম ৯০ কোটি টাকা এবং আমদানির পর তা বেড়ে দাঁড়িয়েছে ১০০ কোটি টাকারও বেশি। জানলে অবাক হবেন যে নীতা আম্বানি তার অফিসে আসার জন্য এই বিশেষ গাড়িটি কিনেছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com