রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন

৪৯৯৯ টাকায় হেলিকপ্টারে ঘোরা যাবে চট্টগ্রাম

  • আপডেট সময় রবিবার, ২১ মে, ২০২৩

হেলিকপ্টারে চড়ে ঘুরে বেড়ানোর সাধ থাকলেও অনেকেই এ শখ পূরণ করতে পারে না। তবে চট্টগ্রামে প্রথমবারের মতো এ সুযোগ তৈরি করে দিল চিটাগাং হেলিকপ্টার অ্যান্ড এয়ার সার্ভিস। মাত্র ৪ হাজার ৯৯৯ টাকায় হেলিকপ্টারে চড়ে ঘুরে দেখা যাবে চট্টগ্রাম।

শুক্রবার দুপুরে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার প্রশিক্ষণ মাঠে উদ্বোধন করা হল এই হেলিকপ্টার সার্ভিস। সাবেক সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন এ সার্ভিস উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সংসদ সদস্য নোমান আল মাহমুদ, অতিরিক্ত জেলা প্রশাসক রাকিব হাসান, কাউন্সিলর শৈবাল দাশ সুমন, আশিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এমএ হাশেম, মানবাধিকার ইউনিটির বিভাগীয় প্রধান লোকমান চৌধুরী, চিটাগাং হেলিকপ্টার অ্যান্ড এয়ার সার্ভিসের সিইও শাহনেওয়াজ শিপন প্রমুখ।

অনুষ্ঠানে আ জ ম নাছির উদ্দীন বলেন, সাধারণত হেলিকপ্টার বিত্তবানরা জরুরি প্রয়োজনে ব্যবহার করে থাকেন। ব্যয় বহুল হওয়ায় সাধারণ মানুষের সাধ্যের বাইরে গিয়ে হেলিকপ্টার চড়তে পারে। তবে দিন পাল্টে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে জাতি আজ স্বপ্ন দেখছে দিন বদলের। সেই  স্বপ্নপূরণে তরুণ উদ্যোক্তারা সাহস করে চট্টগ্রামে চালু করেছে হেলিকপ্টার সার্ভিস।

চিটাগাং হেলিকপ্টার অ্যান্ড এয়ার সার্ভিসের সিইও শাহনেওয়াজ শিপন জানান, অল্প খরচে হেলিকপ্টারে ঘুরে বেড়ানোর এই উদ্যোগ চট্টগ্রামে প্রথম চালু করেছেন তারা। ৪ হাজার ৯৯৯ টাকায় চট্টগ্রাম ঘোরা যাবে। ৯ হাজার ৯৯৯ টাকায় হেলিকপ্টারে চট্টগ্রাম-কক্সবাজার কিংবা চট্টগ্রাম-ঢাকা ভ্রমণ করা যাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com