রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন

১ সেপ্টেম্বর থেকে জাপান যাবে বিমান

  • আপডেট সময় বুধবার, ২৬ জুলাই, ২০২৩

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা থেকে জাপানের নারিতায় সরাসরি ফ্লাইট পরিচালনা শুরু করবে আগামী ১ সেপ্টেম্বর। এ উপলক্ষে ২৫ জুলাই থেকে এই রুটের টিকিট বিক্রি শুরু করেছে বিমান।

যাত্রীরা বিমানের ওয়েবসাইট ও অ্যাপস থেকে টিকিট ক্রয়ের ক্ষেত্রে প্রমোকোড NEWYEAR23 ব্যবহার করে মূল ভাড়ার উপর ৫% ডিসকাউন্ট পাবেন।

বিমান জানিয়েছে, ঢাকা-নারিতা রুটে বিশেষ ছাড়ে টিকিট বিক্রি শুরু হয়েছে। ১৫ আগস্ট পর্যন্ত এই বিশেষ মূল্য চালু থাকবে। এসময়ের মধ্যে ঢাকা-নারিতা রুটে একমুখী সর্বনিম্ন ভাড়া জনপ্রতি সর্বমোট ৪৯,১০০ টাকা থেকে শুরু হবে এবং রিটার্ন টিকিটের ভাড়া শুরু হবে ৮৪,৪৯৬ টাকা থেকে। অন্যদিকে নারিতা-ঢাকা রুটে একমুখী সর্বনিম্ন ভাড়া শুরু হবে জনপ্রতি ২৫৭৮৭ টাকা বা ৩৩,৮০০ জাপানি ইয়েন থেকে এবং রিটার্ন টিকিটের সর্বনিম্ন মূল্য শুরু হবে ৫৬০১৪ টাকা বা ৭৩,৩৪০ জাপানি ইয়েন থেকে। অফারকালীন বিশেষ ছাড়ের টিকেটগুলো নন-রিফান্ডেবল। তবে অফার শেষে ঢাকা থেকে এ রুটের একমুখী সর্বনিম্ন ভাড়া শুরু হবে ৭০,৮২৮ টাকা থেকে এবং রিটার্ন টিকিটের মূল্য শুরু হবে জনপ্রতি ১,১১,৬৫৬ টাকা থেকে। ঢাকার পাশাপাশি কাঠমান্ডু, দিল্লি ও কলকাতার যাত্রীরাও বিশেষ মূল্যের টিকিট ক্রয় করতে পারবেন।

ঢাকা থেকে সপ্তাহে প্রতি শুক্রবার, সোমবার ও বুধবার রাত ১১টা ৪৫ মিনিটে বিমানের ফ্লাইট নারিতার উদ্দেশ্যে যাত্রা করবে। নারিতা থেকে সপ্তাহে প্রতি শনিবার, মঙ্গলবার ও বৃহস্পতিবার স্থানীয় সময় সকাল ১১টায় ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবে।

১ সেপ্টেম্বর বিমানের ফ্লাইট বিজি৩৭৬ স্থানীয় সময় রাত ১১টা ৪৫ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড্ডয়ন করে জাপানের নারিতা পৌঁছাবে স্থানীয় সময় শনিবার সকাল ৯টা ১৫ মিনিটে। নারিতা থেকে প্রথম ফ্লাইট বিজি৩৭৭ নারিতা আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আগামী ২ সেপ্টেম্বর সকাল ১১টায় উড্ডয়ন করে ঢাকায় পৌঁছাবে শনিবার স্থানীয় সময় দুপুর ৩টায়। অত্যাধুনিক মডেলের বোয়িং ৭৮৭ ড্রিমলাইনারের মাধ্যমে নারিতা ফ্লাইট পরিচালিত হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com