শনিবার, ১৮ মে ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন

১০ম গ্রেডে ৪৩ কর্মী নিয়োগ দেবে পানি উন্নয়ন বোর্ড

  • আপডেট সময় শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৩

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড (পাউবো) দশম গ্রেডে উপসহকারী প্রকৌশলী বা শাখা কর্মকর্তা পদে ৪৩ কর্মী পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের আগামী ১ মার্চ ২০২৩ তারিখের মধ্যে অনলাইন আবেদন করতে হবে।

পদের নাম: উপসহকারী প্রকৌশলী/শাখা কর্মকর্তা/প্রাক্কলনিক

পদসংখ্যা: ৪৩টি

বেতনস্কেল: ১৬,০০০-৩৮,৬৪০/- টাকা (১০)

যোগ্যতা: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে পুরাকৌশল বিষয়ে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ডিগ্রি থাকতে হবে। শিক্ষাস্তরের কোন ক্ষেত্রেই তৃতীয় বিভাগ বা শ্রেণি গ্রহণযোগ্য হবে না। এছাড়া এমএ ওয়ার্ল্ডসহ কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে।

বয়সসীমা: আবেদনকারীর বয়স ২০২৩ সালের ১ জানুয়ারি ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সের উচ্চসীমা ৩২ বছর। তবে বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনি প্রার্থীদের ক্ষেত্রে বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। প্রার্থীদের বয়স ২০২০ সালের ২৫ মার্চ সর্বোচ্চ বয়সসীমার মধ্যে থাকলে ওই প্রার্থী আবেদন করার সুযোগ পাবেন। বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা শিথিলযোগ্য।

আবেদন প্রক্রিয়া: আগ্রহীরা পাউবোর ক্যারিয়ারসংক্রান্ত ওয়েবসাইটে অথবা এই ওয়েবসাইট থেকে অনলাইনে (https://orms.bwdb.gov.bd/orms/) ফরম পূরণ করে আবেদন করতে পারবেন।

আবেদন ফি: ৫০০/- টাকা

আবেদনের শেষ সময়: ১ মার্চ ২০২৩

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com