রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন

যুক্তরাষ্ট্রে জলপ্রপাত দেখতে গিয়ে প্রবাসী তরুণীর মৃত্যু

  • আপডেট সময় সোমবার, ১০ জুলাই, ২০২৩
যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যে জলপ্রপাত দেখতে গিয়ে পা পিছলে এক বাংলাদেশি-আমেরিকান তরুণী মারা গেছেন।তার নাম ইশরাত বিনতে আজিম মিম (২৫)। বাবা এ এফ এম আজিম এবং মা নাসিমা আকতার খানম, তাদের আদিনিবাস ঢাকায়।স্থানীয় সময় মঙ্গলবার দুপুরে ক্যালিফোর্নিয়ার সান ফ্রান্সিসকো শহরের কাছে লেইক টাহো এলাকায় ঈগল ফলসে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের ফুপাতো ভাই ভার্জিনিয়া অঙ্গরাজ্যে আলেক্সান্দ্রিয়া শহরের আরেক প্রবাসী বাংলাদেশি মোহাম্মদ হোসেন জানান, মিম সিলিকন ভ্যালিতে তথ্য-প্রযুক্তিভিত্তিক প্রতিষ্ঠান ‘টেকটন’-এ স্ট্র্যাটেজিক বিজনেস ডেভেলপার হিসেবে কাজ করতেন, তিনি সান ফ্রান্সিসকোতেই থাকতেন।ঘটনার দিন দুই সহকর্মীর সঙ্গে ‘ঈগল ফলস’ নামে জলপ্রপাত দেখতে যান তিনি। এসময় পা পিছলে নিচে পড়ে যান মিম।

স্থানীয় পুলিশ জানায়, এসময় তার সহকর্মীরা জরুরি সেবায় ফোন করলে পুলিশ ও দমকলবাহিনী গোটা এলাকাজুড়ে তল্লাশি চালায়। পরদিন মিমের লাশ পাওয়া যায় ওই জলপ্রপাত এলাকা থেকে মাইলখানেক দূরে বে স্টেট পার্কের কাছে নদীতে।মিম ছিলেন তার মা-বাবার দুই মেয়ের মধ্যে কনিষ্ঠ। তিনি জর্জ ওয়াশিংটন ইউনিভার্সিটি ও কলম্বিয়া ইউনিভার্সিটিতে পড়াশোনা করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com