রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন

মায়ামিতে রাজার মতো বরণ করে নিলো লিওনেল মেসিকে

  • আপডেট সময় সোমবার, ১৭ জুলাই, ২০২৩

জমকালো অনুষ্ঠানে লিওনেল মেসিকে বরণ করে নিলো তার নতুন ক্লাব ইন্টার মায়ামি। অনুষ্ঠানে ক্লাবের তিন স্বত্তাধিকারী ডেভিড বেকহ্যাম, জর্জ ও হোসে ম্যাস ক্লাবের ১০ নম্বর জার্সি তুলে দেন আর্জেন্টাইন ফুটবল জাদুকরের হাতে। ঝড় বৃষ্টি উপেক্ষা করে মেসিকে বরণ করে নিতে কানায় কানায় পূর্ন ছিল মায়ামির স্টেডিয়াম।

ইন্টার মায়ামির মেসিকে বরণ করে নেবার অনুষ্ঠান শুরু হবার কথা ছিল স্থানীয় সময় সন্ধ্যা ৬টায়। সেই হিসেবে বিকেল থেকে ক্লাবটির হোম গ্রাউন্ড ডিআরভি পিএনকে স্টেডিয়ামে জোড়া হয় মায়ামি আর মেসি ভক্তরা। তবে উৎসব মুখর সেই পরিবেশে বাগড়া দেয় বেরশিক বৃষ্টি।

মুষলধারে বৃষ্টি আর বজ্রপাত অবশ্য ফাটল ধরাতে পারেনি মেসি ভক্তদের মনে। বৃষ্টির মাঝেও নেচে গেয়ে আনন্দ করতে করতে স্টেডিয়ামে অপেক্ষা করেন দর্শকরা।মিয়ামিতে প্রবল ঝড় বৃষ্টির কারণে অনুষ্ঠান শুরু হতেই দেরি হয়। বৃষ্টি থামার পর মঞ্চ সাজিয়ে অনুষ্ঠানে উপস্থাপন করা হয় মেসিকে। এদিন মেসির আগে তার সাবেক সতীর্থ সার্জিও বুস্কেটসকেও ভক্তদের সামনে উপস্থাপন করে ইন্টার মিয়ামি। বুসকেটসের হাতে চিরচেনা ৫ নাম্বার জার্সি তুলে দেন মিয়ামির ক্লাব কর্তারা।

এরপরই মেসিকে মঞ্চে ডাকেন তারা। স্ত্রী-সন্তানসহ ঠিক সময়েই উপস্থিত ছিলেন মেসি। আতশবাজির আলোয় মিয়ামির প্রায় ২০ হাজার দর্শক বরণ করে নেয় মেসিকে।

মেসিকে স্বাগত জানানোর অনুষ্ঠানে মঞ্চে পারফর্ম করেন কলম্বিয়ান পপ তারকা শাকিরা আর পুয়োর্তো রিকোর র‍্যাপার ব্যাড বানি।

মিয়ামির সঙ্গে আগামী ২০২৫ সাল পর্যন্ত দুই বছরের চুক্তি করেছে মেসি। আগামী ২১ জুলাই ক্রুজ আজুলের বিপক্ষে মিয়ামির জার্সিতে এমএলএসে প্রথমবারের মত মাঠে নামার কথা মেসির।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com