শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন

মডেলিং থেকে দেহব্যবসা, মাদকে নিঃস্ব অভিনেত্রী

  • আপডেট সময় শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩

মাদককাণ্ডে উত্তাল বলিউড। শাহরুখপুত্র গ্রেপ্তারের পর বিভিন্ন খবর ছড়িয়ে পড়েছিল বি-টাউনে। বলিউডের অনেক তারকার ক্যারিয়ার নষ্ট হয়ে গেছে মাদকের কারণে। মৃত্যুর মুখ থেকেও ফিরে এসেছেন অনেকে। তাদের মধ্যে একজন গীতাঞ্জলি নাগপাল।

এক সময়ের জনপ্রিয় মডেল ছিলেন গীতাঞ্জলি। ক্যারিয়ারে তুঙ্গে থাকা অবস্থায় মাদকাসক্ত হয়ে পড়েন তিনি। তারপর জীবন তলিয়ে যায়। শুধু খ্যাতিই না, সন্তান, সংসার থেকে দূরে সরে গিয়েছিলেন।

দিল্লিতে কলেজে পড়ার সময় মডেলিংয়ে ‍যুক্ত হয়েছিলেন গীতাঞ্জলি। হাত খরচের জন্য টুকটাক মডেলিং করতেন। এক সময় জনপ্রিয় হয়ে উঠেন এ মাধ্যমে। কিন্তু নিজের ভুলের কারণে র‌্যাম্প থেকে রাস্তায় নেমে এসেছিলেন গীতাঞ্জলি। খবর আনন্দবাজার।

দিল্লি থেকে মুম্বাই চলে যান গীতাঞ্জলি। বলিউডের সিনেমায় অভিনয়ের প্রস্তাবও পেয়েছিলেন। টুকটাক অভিনয়ও করেছিলেন। কিন্তু সে যাত্রা সুখের হয়নি মাদকের কারণে। গ্ল্যামার দুনিয়া ছেড়ে গীতাঞ্জলি প্রবেশ করেন অন্ধকার জগতে।

জার্মানির এক ব্যক্তিকে বিয়েও করেছিলেন। তাদের এক ছেলেও আছে। কিন্তু সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। মাদক তাকে স্বামী-সন্তানের কাছে থাকতে দেয়নি। বিরক্ত হয়ে গীতাঞ্জলি ছেড়ে সন্তানকে নিয়ে জার্মানি চলে যান তার স্বামী।

মাদকের নেশা করতে করতে নিঃস্ব হয়ে পড়েন এ অভিনেত্রী। অর্থের জোগান পেতে দেহ ব্যবসাও শুরু করেছিলেন। রাস্তায়, মন্দিরে আশ্রয় নিয়েছিলেন তিনি। চলার পথে মানুষ তাকে ভিখারিও মনে করত।

দীর্ঘদিন মানসিক হাসপাতালে ছিলেন গীতাঞ্জলি। চিকিৎসায় সুস্থও হয়েছিলেন তিনি। সুস্থ হওয়ার পর মায়ের সঙ্গে থাকছেন গীতাঞ্জলি। তিনি চাইলেও ফেরত আসেনি তার জার্মানি স্বামী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com