শনিবার, ১৮ মে ২০২৪, ১২:০১ অপরাহ্ন

বাংলাদেশ থেকে সরকারিভাবে কর্মী নিচ্ছে জর্ডান

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪

বাংলাদেশ থেকে সরকারিভাবে দক্ষ জনবল নেবে জর্ডান। দেশটির সিডনি অ্যাপারেলস এলএলসি গার্মেন্টসে এ লোকবল নেয়া হবে। নারী-পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা আগামী ৮ মার্চ, ২০২৪ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সোমবার (৪ মার্চ) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেড (বোয়েসেল)।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জর্ডানের সিডনি অ্যাপারেলস এলএলসি গার্মেন্টসে দক্ষ জনবল নেয়া হবে। নারী-পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। প্রার্থীদের বয়স ২০ থেকে ৩৫-এর মধ্যে হতে হবে। তবে সুদান প্রত্যাগত কর্মীদের সংশ্লিষ্ট কাজে যোগ্যতা ও দক্ষতার ভিত্তিতে অগ্রাধিকার দেয়া হবে।

পদবী ও বেতন: মেশিন অপারেটর পদে ২০ জন, বেতন ১৭৬.৫৫ মার্কিন ডলার; লাইন ইনচার্জ পদে ২ জন, বেতন ১৭৬.৫৫ মার্কিন ডলার এবং আয়রন ম্যান পদে ১০ জন পুরুষ কর্মী নেবে গার্মেন্সটি। এ পদের বেতন আলোচনা সাপেক্ষে। এছাড়া মেশিন অপারেটর পদে ২০০ জন নারী কর্মী নেয়া হবে। এ পদে নারী কর্মীদের বেতন ১৭৬.৫৫ মার্কিন ডলার।

চাকরির শর্তাবলী: দৈনিক ৮ ঘণ্টা ডিউটি, সপ্তাহে ৬ দিন এবং ওভারটাইম (স্বেচ্ছাধীন)। চাকরির চুক্তি ৩ বছরের (নবায়নযোগ্য), নিয়োগকর্তা কর্তৃক থাকা-খাওয়া, প্রাথমিক চিকিৎসা এবং পরিবহন সুবিধা; চাকরিতে যোগদানের বিমানভাড়া এবং তিন বছর সন্তোষজনকভাবে চাকরি শেষে দেশে ফেরার বিমানভাড়া নিয়োগ কর্তা বহন করবে। এছাড়া জর্ডানের শ্রম আইন অনুযায়ী অন্যান্য সুবিধা পাবেন শ্রমিকরা।

সাক্ষাৎকারের সময় যা অবশ্যই সঙ্গে আনতে হবে:
(১) ৪ (চার) কপি পাসপোর্ট সাইজ রঙিন ছবি (২) মূল পাসপোর্ট ও মূল পাসপোর্টের ছবিযুক্ত অংশের ০১ (এক) সেট রঙিন ও চার সেট সাদাকালো ফটোকপি (৩) বর্তমান অফিসের পরিচয়পত্র/হাজিরা কার্ড (8) শিক্ষাগত / অভিজ্ঞতার সনদ (যদি থাকে)।  আগ্রহী প্রার্থীদের উল্লিখিত কাগজপত্রসহ ০৮ মার্চ ২০২৪ খ্রি, শুক্রবার সকাল ৮.০০ টায় সাক্ষাৎকার/টেস্ট প্রদানের জন শেখ ফজিলাতুন্লেসা মুজিব মহিলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র, দারুস-সালাম রোড, মিরপুর.ঢাকা-এ উপস্থিত থাকতে অনুরোধ করা হলো। এ সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য ০২-৪৮৩১৯১২৫ ও ০২-৪৮৩১৭৫১৫ টেলিফোন নম্বরে যোগাযোগ করা যেতে পারে। এ বিষয়ে প্রবাস বন্ধু কল সেন্টার ১৬১৩৫-এ যোগাযোগ করা যেতে পারে

আবেদন যেভাবে: অনলাইনে আবেদনের জন্য নারীরা এখানে ক্লিক করুন এবং পুরুষরা এখানে ক্লিক করুন

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com