শনিবার, ১৮ মে ২০২৪, ১২:০৮ অপরাহ্ন

নতুন ব্যবসায় রচনা ব্যানার্জি

  • আপডেট সময় শুক্রবার, ৭ জুলাই, ২০২৩
তিনি দিদি নম্বর ওয়ান। বড় পর্দা থেকে ছোট পর্দায় এসে জনপ্রিয়তা যেন দ্বিগুণ করে ফেলেছেন অভিনেত্রী ও সঞ্চালক রচনা ব্যানার্জি। কয়েক বছর আগে শাড়ির ব্যবসাও শুরু করেন রচনা। অভিনেত্রী হয়ে শাড়ির ব্যবসা করায় নানা কটাক্ষও শুনতে হয়েছিল রচনাকে।

তবে এসবকে পাত্তা দেননি তিনি। বরং এগিয়ে গিয়েছেন নিজের পছন্দে। আর এবার নতুন ব্যবসায় হাত দিলেন রচনা। শুরু করলেন নিজের বিউটি প্রডাক্ট।
নাম রাখলেন ‘রচনা কেয়ার’।সম্প্রতি শহরে হয়ে গেল রচনা কেয়ারের প্রডাক্ট উন্মোচন অনুষ্ঠান। আপাতত ৬টি প্রডাক্ট বাজারে আনছেন রচনা। যার মধ্যে রয়েছে, ডে ক্রিম, নাইট ক্রিম, ফেসওয়াশ, অ্যালোভেরা জেলের মতো বিউটি প্রডাক্ট।

ক্রেতারা অনলাইনেও কিনতে পারবেন রচনার প্রডাক্ট।এই প্রডাক্ট নিয়ে রচনা জানিয়েছেন, একেবারেই ঘরোয়া উপকরণ দিয়ে তৈরি হয়েছে এই প্রডাক্টগুলো। তাই ত্বকের ক্ষতি হওয়ার প্রশ্নই ওঠে না। সব বয়সের মানুষই এই প্রসাধনী ব্যবহার করতে পারবেন।

শাড়ির ব্যবসা শুরু করার সময় রচনা জানিয়েছিলেন, ‘বহুদিন ধরে এই ইন্ডাস্ট্রিতে রয়েছি।

গত ২০ বছর ধরে আমি আপনাদের জন্যই রচনা ব্যানার্জি হয়েছি। আপনাদের অনেকেরই মনে হচ্ছে আমি কেন শাড়ি বিক্রি করছি? কেন আমি বুটিক খুললাম? এর মূল কারণ হলো, আমাকে অনেকেই বলেছিলেন, অভিনয়, দিদি নাম্বার ওয়ান, ছেলেকে মানুষ করা এবং সংসারের পাশাপাশি এমন কিছু করতে, যাতে সাধারণের সঙ্গে আরো বেশি যোগাযোগ স্থাপন করতে পারি। আর সেই কারণেই এই বুটিক। সেই কারণেই অনলাইনে শাড়ির ব্যবসা।’

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com