সোমবার, ০৬ মে ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন

থাইল্যান্ডে আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ ইউএস-বাংলার

  • আপডেট সময় বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪

ইউএস-বাংলা এয়ারলাইন্স বাংলাদেশি পর্যটকদের থাইল্যান্ডের বিভিন্ন আকর্ষণীয় গন্তব্যে নানা সুবিধা দিয়ে ভ্রমণ প্যাকেজ ঘোষণা করেছে।

থাইল্যান্ডের বিভিন্ন গন্তব্যে বিশেষ করে ব্যাংককে দুই রাত তিন দিনের জন্য নূন্যতম প্যাকেজ ২২,৯৯০ টাকা, ব্যাংকক ও পাতায়ায় চার রাত পাঁচ দিনের জন্য নূন্যতম ২৯,৯৯০ টাকা, ব্যাংকক ও ফুকেটে চার রাত পাঁচ দিনের জন্য নূন্যতম ৪১,৯৯০ টাকা এবং ব্যাংকক ও ক্রাভিতে চার রাত পাঁচ দিনের জন্য নূন্যতম ৪২,৯৯০ টাকা প্যাকেজ ঘোষণা করা হয়েছে।

প্যাকেজে রয়েছে ঢাকা-ব্যাংকক-ঢাকা, ব্যাংকক-ফুকেট-ব্যাংকক এবং ব্যাংকক-ক্রাভি-ব্যাংকক রুটের সকল ট্যাক্সসহ বিমানভাড়া , তিন তারকা হোটেলে থাকার ব্যবস্থা, সকালের নাস্তা, হোটেল-এয়ারপোর্ট-হোটেল ট্রান্সফারসহ নানাবিধ সুবিধা।

থাইল্যান্ডের বিভিন্ন গন্তব্যে ইউএস-বাংলা’র ভ্রমণ প্যাকেজগুলো কমপক্ষে দু’জনের জন্য প্রযোজ্য।

ভ্রমণ পিপাসুদের সুবিধার্থে বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের মাধ্যমে ছয় মাসের ইএমআই সুবিধাও দিচ্ছে।
প্রতিষ্ঠানভেদে বিভিন্ন ধরনের সুযোগ থাকছে নির্দিষ্ট আর্থিক প্রতিষ্ঠানগুলো থেকে ইস্যূকৃত কার্ডের উপর। শীতকালীন ভ্রমণ প্যাকেজগুলো শুধুমাত্র ইউএস-বাংলা এয়ারলাইন্সের সেলস্ অফিস থেকে সংগহ করা যাবে।

সপ্তাহে চারদিন (সোম, বুধ, শুক্র ও শনিবার) সকাল ৯টা ৪৫ মিনিটে ব্যাংককের উদ্দেশ্যে ঢাকা থেকে যাত্রা শুরু করে ইউএস-বাংলা। এবং ব্যাংককের স্থানীয় সময় দুপুর ১টা৫৫ মিনিটে ব্যাংকক থেকে ঢাকার উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে আসে। সুন্দর ফ্লাইট সিডিউলের জন্য দিন দিন ঢাকা-ব্যাংকক রুট জনপ্রিয় হয়ে উঠছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স ৮টি বিজনেস ক্লাস ও ১৫৬টি ইকোনমি ক্লাসসহ মোট ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে ঢাকা-ব্যাংকক রুটে ফ্লাইট পরিচালনা করে থাকে।

ভ্রমণ প্যাকেজ সংক্রান্ত যে কোনো তথ্য জানতে যোগাযোগ করুন +৮৮ ০১৭৭৭৭৭৭৮৮১-৩ অথবা ১৩৬০৫ ফোনেযোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

আন্তর্জাতিক গন্তব্যে ভ্রমণ করার জন্য ভিসা প্রসেসিং সুবিধাও দিয়ে থাকে ইউএস-বাংলা এয়ারলাইন্স। ভিসা সংক্রান্ত যে কোনো তথ্যের জন্য যোগাযোগ করুন- +৮৮০১৭৭৭৭০৭৬৬৫।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com