শনিবার, ১৮ মে ২০২৪, ০১:১০ অপরাহ্ন

ডাস্টবিন থেকে খাবার খেত, আজ ধনকুবের! বিগবস ‘চুমু’ বিতর্কের নায়কের জীবনকাহিনী যেন সিনেমা

  • আপডেট সময় বুধবার, ৫ জুলাই, ২০২৩

সপ্তাহ দুয়েক হল ‘বিগ বস ওটিটি ২’র (Bigg Boss OTT 2) পথচলা শুরু হয়েছে। কিন্তু এর মধ্যেই হাউসের মধ্যে চুমু খেয়ে সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছেন জাদ হাদিদ (Jad Hadid) এবং আকাঙ্ক্ষা পুরী। দর্শকদের একাংশ তো বটেই, বিদেশি মডেল জাদের কাণ্ডে চটে লাল হয়ে গিয়েছেন সঞ্চালক সলমন খানও। সেই সঙ্গেই তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও লোকের আগ্রহ বেড়েছে। জাদ কে? তাঁর জীবনযাত্রা কেমন? অনেকের মনেই ঘুরপাক খাচ্ছে এই প্রশ্ন।

‘বিগ বস ওটিটি ২’র এই সুদর্শন প্রতিযোগী পেশায় একজন মডেল। দুবাইয়ের বেশ পরিচিত মুখ জাদ। তাঁর জন্ম লেবাননে। ছোট থেকেই মা-বাবার অশান্তি দেখে বড় হয়েছেন তিনি। মাত্র তিন বছর বয়সে জাদকে একা ফেলে তাঁর মা-বাবা চলে যান। এরপর সে প্রতিবেশীদের কাছে বড় হতে থাকে। যদিও সেই ঠিকানাও স্থায়ী ছিল না।

Jad Hadid, Jad Hadid life story

মাত্র ৭ বছরে জাদকে এক অনাথ আশ্রমে দিয়ে দেন তাঁর প্রতিবেশীরা। সেখানেই পড়াশোনা করেন তিনি। তবে নিজের হাতখরচের জন্য কোনও টাকা পয়সা জাদের কাছে থাকতো না। সেই জন্য ঠিকভাবে খাবারও জুটতো না তাঁর কপালে। বারবার খাবারের জন্য অন্যের কাছে হাত পাততে হতো তাঁকে।

শুধু তাই নয়, একসময় আবর্জনা থেকেও খাবার কুড়িয়ে খেয়েছেন জাদ। আজ বিশ্বের অন্যতম ধনী মডেল হয়ে যাওয়ার পরেও অবশ্য পুরনো সেসব দিনের কথা ভুলে যাননি তিনি। এখনও তাঁর কাছে কেউ খাবার চাইলে খালি হাতে ফেরান না জাদ। তাঁর মুখে খাবার ঠিক তুলে দেন তিনি।

Jad Hadid, Jad Hadid life story

শোনা যায়, মডেলিংয়ের দুনিয়ায় পা রাখার আগে লেবাননের একটি ফাস্টফুডের দোকানে কাজ করতেন জাদ। সেখানে পাওয়া মাইনে দিয়ে নিজের খরচ চালাতেন তিনি। এই দোকানে কাজ করতে করতেই প্রথম মডেলিংয়ের অফার পান জাদ। ব্যস, এরপরেই পাল্টে যায় তাঁর জীবন।

Jad Hadid, Jad Hadid life story, Jad Hadid daughter

মডেল হিসেবে আস্তে আস্তে দুবাইয়ে জনপ্রিয় হয়ে ওঠেন জাদ। এই মুহূর্তে সেদেশের সেরা মডেলদের মধ্যে গণ্য করা হয় তাঁকে। কর্মজীবনে এত সফল হলেও জাদের ব্যক্তিগত জীবনে ওঠাপড়া এখনও লেগেই রয়েছে। দুবাইয়ের মডেল রামোলা খালিলকে বিয়ে করেছিলেন তিনি। তাঁদের এক মেয়েও রয়েছে। কিন্তু ৫ বছর সংসার করার পর ডিভোর্সের পথে হাঁটেন এই তারকাজুটি। এখন চার বছরের কন্যা সন্তানকে নিয়ে একাই থাকেন ‘বিগ বস ওটিটি ২’র এই প্রতিযোগী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com