রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন

টেলর সুইফট এখন বিলিয়নিয়ার

  • আপডেট সময় মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩

পপ মিউজিক সেনসেশন টেলর সুইফট এখন আনুষ্ঠানিকভাবে একজন বিলিয়নিয়ার। তার মোট সম্পদের পরিমাণ ১.১ বিলিয়ন। গায়িকার ইরাস ট্যুর সময়ের অন্যতম সফল ও সর্বাধিক আয় করা ট্যুর হিসেবে ইতোমধ্যে ইতিহাস গড়েছে। সেই সঙ্গে সদ্য মুক্তিপ্রাপ্ত তার ‘ইরাস ট্যুর’ কনসার্ট ফিল্মটিও বক্স অফিসে দারুণ সফল।

চলচ্চিত্রটি এখন পর্যন্ত বিশ্বব্যাপী ১৩০ মিলিয়নেরও বেশি আয় করেছে এবং অগ্রিম বিক্রয়ে ৮০ মিলিয়নের বেশি আয়ের রেকর্ড গড়েছে। সব মিলিয়ে দুর্দান্ত সাফল্যের সঙ্গে বিলিয়নিয়ারের খাতায় নাম লেখালেন এই বিশ্বখ্যাত পপ সেনসেশন।

ব্লুমবার্গ নিউজ অ্যানালাইসিস অনুসারে, সুইফটের ১৪৬ দিনের বিশ্বব্যাপী সফরটি গায়িকার ভাগ্যের নতুন দিগন্ত উন্মোচন করেছে। ইরাস ট্যুরের ইউনাইটেড স্টেটস লেগে একাই দেশের মোট অর্থনীতিতে ৪.৩ বিলিয়ন যোগ করেছেন গায়িকা।

সিএনএন-এর রিপোর্ট অনুসারে, ইরাস ট্যুর শুধুমাত্র উত্তর আমেরিকার টিকিট বিক্রিতে ২.২ বিলিয়ন আয় করবে বলে আশা করা হচ্ছে। ওয়াশিংটন পোস্টের মতে, সামগ্রিক বিশ্ব সফরে ৪.১ বিলিয়ন ডলার আয় হবে বলে আশা করা হচ্ছে, যার ফলে গায়িকা ইতিহাসে একক সফর থেকে সবচেয়ে বড় মুনাফা অর্জনের রেকর্ড গড়তে যাচ্ছেন।

ওয়াশিংটন পোস্টের মতে, টেলর সুইফট মাত্র কয়েকজন শিল্পীর মধ্যে একজন যিনি বিশাল সম্পদ অর্জন করেছেন এবং শুধুমাত্র তার সঙ্গীত এবং অভিনয়ের মাধ্যমে বিলিয়ন ডলারের সাম্রাজ্য গড়ে তুলেছেন। এছাড়াও এই পপতারকার ৮০ মিলিয়নের বেশি পরিমান বিশাল সম্পত্তি রয়েছে।

সম্প্রতি ফুটবলার ট্র্যাভিস কেলসের সাথে তার সম্পর্কের কারণে ইন্টারনেটে বেশ আলোচনায় রয়েছেন গায়িকা। এছাড়াও তার সাম্প্রতিক অ্যালবাম ‘১৯৮৯’ প্রকাশের পর থেকেই বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ননস্টপ ট্রেন্ডিংয়ে রয়েছেন সুইফট। বলতে গেলে, ক্যারিয়ারের সোনালি সময় পার করছেন এই পপতারকা।

সূত্র : সিএনএন

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com