শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
Uncategorized

গ্রীন ভিউ রিসোর্ট

  • আপডেট সময় শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১

আপনি যদি হটাৎ কর্মব্যস্ত নাগরিক জীবনে হাঁপিয়ে ওঠেন। আর নগরের যান্ত্রিক কোলাহল থেকে নিরিবিলি ছায়াঘেরা পরিবেশে কিছু সময় কাটিয়ে আসতে চান। ঝেড়ে ফেলতে চান আপনার মন আর মগজের মরিচাগুলো। তবে চাইলেই ঘুরে আসতেন পারেন ঢাকার খুব কাছে গ্রীন ভিউ রিসোর্ট থেকে। প্রচুর গাছপালা আর প্রাকৃতিক পরিবেশে ছাওয়া এই রিসোর্টটি খুবই সুন্দর।

রাজধানী ঢাকার খুব কাছেই উত্তরখানের মৈনারটেক বাজারের পাশেই অবস্থিত নয়ানভিরাম এই রিসোর্টটি। আব্দুল্লাহপুর থেকে মৈনারটেক বাজারের দুরত্ব ৬ কিলোমিটার আর আপনি যদি আজমপুর হয়ে যেতে চান তবে দুরত্ব হবে মাত্র সাড়ে সাত কিলোমিটার। বাহন হিসেবে পাবেন রিক্সা, সিএনজি ও ইজিবাইক। এছাড়া ব্যক্তিগতভাবে মোটরসাইকেল, প্রাইভেটকার নিয়েও যাওয়া যায়। সেখানে পার্কিংয়ের সুব্যবস্থা আছে।

প্রত্যন্ত এলাকায় মনোরম দৃশ্যমাখা গ্রামীণ পরিবেশ ও ঢাকার খুব কাছে হওয়ায় প্রকৃতিপ্রেমী ও ভ্রমণপিপাসুদের আনাগোনা থাকে সবসময়। শুধু রাজধানী নয়, দেশের সব শ্রেণি-পেশার মানুষের কাছে জনপ্রিয় এই রিসোর্টটি।

ডে লং ট্যুর বা রাত্রি যাপনের জন্যে গ্রীন ভিউ রিসোর্টে সুন্দর ব্যবস্থা রয়েছে। প্রবেশ মূল্য জনপ্রতি ১০০ টাকা। তবে রুম বা কটেজ ভাড়া নিলে প্রবেশ মূল্য দিতে হবে না। রাত্রি যাপনের ক্ষেত্রে ডুপ্লেক্স কটেজ থেকে শুরু করে ডিলাক্স, সুপার ডিলাক্স রুম এমনকি বিলাসবহুল সুইটেরও ব্যবস্থা আছে। খরচ পড়বে চার হাজার থেকে আঠারো হাজার টাকা পর্যন্ত প্রতি রাত। তবে বিভিন্ন উৎসবে প্যাকেজের মাধ্যমে নানান অফার দিয়ে থাকে রিসোর্ট কর্তৃপক্ষ।

রিসোর্টে আসা অতিথিদের জন্য রয়েছে বিভিন্ন ধরনের বিনোদন ব্যবস্থা। ডিজে পার্টি, খোলা লেকে বোটিং এবং সুইমিংপুলে সাতার কাটার সুযোগ রয়েছে এখানে। এজন্যে অবশ্য কিছু এক্সট্রা টাকা গুনতে হবে আপনাকে। বোটিং এর জন্যে ঘন্টা প্রতি ১০০ টাকা এবং সুইমিং করার জন্যে ২০০ টাকা। এছাড়া ঘাটবাঁধা পুকুরে বসে সময়টা খারাপ কাটবে না আপনার।

বাচ্চাদের জন্য রয়েছে কিডস জোন এবং মিনি চিড়িয়াখানা। যেখানে রয়েছে বেশকিছু হরিণ এবং ময়ুর। রয়েছে খেলার মাঠ, দল বেধে গেলে চাইলেই সেই মাঠে খেলাও করতে পারবেন।

ডে লং ট্যুর এর জন্য রয়েছে আকর্ষনীয় প্যাকেজ। জনপ্রতি মাত্র ১৮০০ টাকার এই প্যাকেজে থাকছে রিসোর্টে এন্ট্রি থেকে শুরু করে সকালের নাস্তা, স্ন্যাক্স, দুপুরের খাবার, বিকালের নাস্তা। আনলিমিটেড বোটিং এবং সুইমিংপুল ব্যবহারের সুবিধা। তবে ডে লং ট্যুরের ক্ষেত্রে রিসোর্ট কর্তৃপক্ষ দর্শনার্থীদের জন্য রেখেছে আরো একটি বিশেষ অফার। একসাথে ১০ জনের গ্রুপ ট্যুরের জন্য ফ্রি দেয়া হয় একটি ডিলাক্স রুম। চাইলে সেখানে দল বেধে দেয়া যাবে আড্ডা, নেয়া যাবে বিশ্রাম।

রিসোর্টের অতিথিদের খাওয়া দাওয়ার জন্য রয়েছে নান্দনিক ডিজাইনের একটি রেস্তোরাঁ। সকালের নাস্তা থেকে শুরু করে দুপুর এবং রাতের খাবার পাওয়া যাবে এখানে। মেনুতে থাই, চায়নিজ, ইন্ডিয়ান এবং দেশীয় সব খাবার পাবেন। লাইভ কিচেনে রান্না করে পরিবেশন করা হয়। দাম একেবারে সস্তাও নয় আবার খুব বেশিও না।সব কিছু মিলিয়ে গ্রীন ভিউ রিসোর্টটি খুবই সুন্দর। পরিবেশও খুবই নির্জন। এককথায় বন্ধুবান্ধব ও পরিবারের সাথে সময় যাপনের চমৎকার জায়গা হতে পারে এই সবুজ রিসোর্টটি।

অগ্রিম বুকিং অথবা যেকোনো বিষয়ে বিস্তারিত জানতে রিসোর্টের হট নাম্বারে (+৮৮০১৭৬২৬৮২৭০২-০৪) যোগাযোগ করতে পারেন। এছাড়া রিসোর্টের নিজস্ব ওয়েবসাইট www.greenviewresortbd.com-এ ভিজিট করেও বিস্তারিত তথ্য জানতে পারবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com