শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন
Uncategorized

গাছে গজাচ্ছে পেনিস! হইচই রুখতে হুঁশিয়ারি সরকারের

  • আপডেট সময় রবিবার, ২২ মে, ২০২২

আজব ধরনের ফুলের। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন আজব ধরনের জিনিস ভাইরাল হয় সবার আগে। সম্প্রতি এমনই একটি ফুলের ছবি ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। সেই ফুল ভাইরাল হয়েছে তার আজব গঠনের জন্য। এমন ধরনের ফুল সচরাচর দেখতে পাওয়া যায় না। সাধারণত এই ধরনের ফুল দেখতে পাওয়া যায় কম্বোডিয়া দেশে। ওয়েস্টার্ন কম্বোডিয়ার পার্বত্য অঞ্চলে এই ধরনের ফুল দেখতে পাওয়া যায়। কিন্তু, এই ফুল নিয়ে হইচই পড়ে গিয়েছে, কারণ এটি দেখতে পেনিসের মতো। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ফুলের ভিডিয়ো।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে ইউটিউবে। SCHUT THE WANDERER’S নামের একটি ইউটিউবের প্রোফাইল থেকে শেয়ার করা হয়েছে সেই ভিডিয়ো। সেখানে দেখা যাচ্ছে যে পেনিসের দেখতে ফুল। পুরুষের গোপন অঙ্গের মতো একই রকম দেখতে সেই ফুল নিয়েই শোরগোল পড়ে গিয়েছে। জানা গিয়েছে যে, কম্বোডিয়ায় সেই ফুল তুলে নিচ্ছে সেখানকার মেয়েরা। এর ফলে সেই ফুলের সংখ্যা ক্রমশ কমে যাচ্ছে। Cambodian Nepenthis holdenii নামের একটি গাছে সেই ফুল দেখা গিয়েছে কম্বোডিয়ার Bokor মাউন্টেনে। কম্বোডিয়ান সরকারের তরফে মহিলাদের কাছে অনুরোধ করা হয়েছে এই ধরনের ফুল না ছেড়ার জন্য। এই ফুলের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে। এক নজরে দেখে নিন সেই ভিডিয়ো।

সাধারণত এমন ফুল সচরাচর দেখতে পাওয়া যায় না। এই ফুলের ভিডিয়ো ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই তা দেখার জন্য অনেকেই সেখানে ভিড় করা শুরু করেছেন। সবথেকে বেশি ভিড় জমাচ্ছেন মহিলারা। এর ফলে কম্বোডিয়ান সরকারের তরফে অনুরোধ করা হয়েছে এই ধরনের ফুল না তোলার জন্য। কম্বোডিয়ান সরকারের তরফে জানানো হয়েছ যে, এই ধরনের ফুল বিষাক্ত, এর ফলে যে কোনও মুহূর্তে ঘটে যেতে পারে বিপদ। কিন্তু, সরকারের কথা না মেনে, অনেকেই সেই পেনিস প্লান্ট তুলে ফেলছে। এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে তার ভিডিয়ো। নেটিজেনরাও চমকে উঠেছে এমন আজব আকৃতির ফুল দেখে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com