শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন

গণপরিবহনে আগ্রহ বাড়াতে দুবাইয়ে মেট্রো স্টেশনেই গানের আসর

  • আপডেট সময় শনিবার, ১৮ মার্চ, ২০২৩

কেমন হয় যদি কর্মব্যস্ত দিন শেষে, ফেরার পথে কিছুক্ষণ সুরের মূর্ছনায় হারিয়ে যাওয়া যায়। ট্রেন থেকে নেমেই যদি দেখা মেলে মনোমুগ্ধকর কোনো সংগিত আয়োজনের। গান শুনে যদি একটু প্রশান্ত মনে ফেরা যায় ঘরে। মন্দ হয় না নিশ্চয়ই? যাত্রীদের গান শোনাতে এমন ব্যতিক্রমী আয়োজনই করেছিল দুবাই মেট্রোরেল কর্তৃপক্ষ। স্টেশনেই বসেছিলো মেট্রো মিউজিক ফেস্টিভ্যালের আসর। খবর গাল্ফ নিউজের।

দুবাইয়ের মেট্রো স্টেশনগুলোতে সপ্তাহ ধরেই চলেছে এই মেট্রো মিউজিক ফেস্টিভ্যালের তৃতীয় আসর। মেট্রো স্টেশনেই সাজানো হয় মঞ্চ। এর উদ্দেশ্য হলো, পাবলিক পরিবহনের সেবা নিতে জনগণকে উৎসাহিত করা।

এ নিয়ে ব্র্যান্ড দুবাইয়ের কর্মকর্তা আমিনা তাহের বলেন, প্রথমে আমরা সকালের দিকে শোগুলো করতে চেয়েছি। কিন্তু পরে ঘরে ফেরার আগের সময়টা বেছে নেই। যাতে কাজের ক্লান্তি ভুলে সবাই একটু হাসিমুখে ঘরে ফিরতে পারে।

দুবাই রোড ট্রান্সপোর্ট অথরিটির সহযোগিতায় ব্র্যান্ড দুবাই নামের একটি সংগঠনের উদ্যোগে করা হয় আয়োজন। সংগিতের পাশাপাশি চলে দেশি বিদেশি নানা বাদ্যযন্ত্রের মনোমুগ্ধকর পরিবেশনা।

দুবাইয়ের পাঁচটি মেট্রা স্টেশনে গেলো ৬ মার্চ শুরু হয় সংগিতের এই ভিন্নধর্মী উৎসব। গান পরিবেশন করেন সংযুক্ত আরব আমিরাতের শিল্পীসহ বিভিন্ন দেশের শিল্পীরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com