রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন

কোরিয়ান যুবককে বিয়ে করলেন বাংলাদেশি মডেল হেলেন

  • আপডেট সময় বুধবার, ১৯ জুলাই, ২০২৩
হযরত শাহজালাল বিমানবন্দর টার্মিনাল-৩ নির্মাণে দক্ষিণ কোরিয়ার নাগরিক তেহো কিম ঢাকায় এসে বাংলাদেশি তরুণীর প্রেমে পড়ে যান। প্রেম থেকে গড়াল বিয়ে। তেহো কিম পেশায় একাউন্টস ম্যানেজার।

জানা গেছে, এক পরিচিত বন্ধুর মাধ্যমে ২০২০ সালের ডিসেম্বরে বাংলাদেশি মডেল অভিনেত্রী পিজে হেলেনের সঙ্গে পরিচয় হয় তেহো কিমের।

 ২০২১ সালে জানুয়ারিয়াতে কিমের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান হেলেন। ১৮ মার্চ দুই পরিবারের সম্মতিতে  ঢাকার একটি ক্লাবে ধুমধাম আয়োজনে অনুষ্ঠিত হয়েছে তাদের বিবাহোত্তর সংবর্ধনা। এ খবর প্রকাশ্যে এসেছে সম্প্রতি।বুধবার দুপুরে হেলেন কালের কণ্ঠকে বলেন, কিমের সঙ্গে আমার সম্পর্ক হবার পর বিয়ের সিদ্ধান্ত নেই।

ওর পরিবার আমাকে দেখতে চায়। চার বার কোরিয়া গিয়ে তাদের সঙ্গে দেখা করেছি। তাদের সংস্কৃতি আমাকে আকৃষ্ট করে। এরপরে আমরা বিয়ে করি।
স্থায়ীভাবে কোরিয়ার সিউলে বসবাস করবেন বলে জানালেন পিজে হেলেন। কালের কণ্ঠকে বললেন, আমার স্বামীর বাংলাদেশের প্রোজেক্ট শেষ হবে ২০২৪ সালে। এরপর আমরা কোরিয়ার সিওউলে স্থায়ীভাবে বসবাস করবো। ওখানেই ওদের বাড়িঘর, পরিবারের সবা ই থাকে।

pj helen
কিমের পরিবারের সঙ্গে হেলেন (বাম থেকে দ্বিতীয় )

কড়িয়ান ভাষা জানেন না হেলেন, কথা চালান ইংরেজি দিয়ে।

কালের কণ্ঠের সঙ্গে আলাপকালে এমনটাই জানালেন তরুণী। আমাদের দুজনের মধ্যে যোগাযোগের সমস্যা নেই। তবে কোরিয়ান ভাষাটা আমি জানি না। শিখছি। তিনি বলেন, আমরা দুজনেই ইংরেজিতে দক্ষ। এজন্য কমিনিকেশনে কোনো সমস্যা হয়নি। সে আমাকে প্রথম প্রপোজ করেছিল। সে ভালো বাংলা বলতে না পারলেও বোঝে। তার সঙ্গে পরিচয়ের পর বুঝেছি মানুষ হিসেবে সে খুবই সৎ এবং আমাকে কেয়ার করে।পিজে হেলেনের পুরো নাম প্রীতি জয়েস হেলেন। ধর্মীয়ভাবে মুসলিম হেলেন, তেহো বৌদ্ধ। তবে বিয়ের ক্ষেত্রে দুই পরিবারের মাঝে ধর্ম বাধা হয়ে দাঁড়ায়নি। বরং হেলেনকে তেহোর পরতিবার আপন করে নিয়েছে। 
কালের কণ্ঠ

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com