সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন

কাতার এয়ারওয়েজের টিকিটে ছাড়

  • আপডেট সময় সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩

ভ্রমণপিপাসুদের জন্য কয়েকটি রুটে টিকিটে ছাড় দিয়েছে মধ্যপ্রাচ্যভিত্তিক উড়োজাহাজ সংস্থা কাতার এয়ারওয়েজ। তবে শর্ত হিসেবে তারা জানিয়েছেন, ভ্রমণের কমপক্ষে ৩০ দিন আগে টিকিট কাটতে হবে।

রবিবার (১৫ অক্টোবর) কাতার এয়ারওয়েজ জানায়, ১৫ অক্টোবর থেকে ৩১ অক্টোবর পর্যন্ত এই ছাড়ে টিকিট কেনা যাবে। সেই টিকিটে ভ্রমণ করা যাবে ২০২৪ সালের ৩১ মার্চ পর্যন্ত।

তারা জানায়, আকাশপথের যাত্রাকে আরও সুখকর করতে যাত্রীদের জন্য এই ছাড় ঘোষণা করা হয়েছে। ছাড়ে টিকিট কেটে যাত্রীরা ইকোনমি ক্লাসে ইউরোপ, মধ্যপ্রাচ্য, যুক্তরাষ্ট্রসহ বিশ্বের অনেকগুলো দেশে ভ্রমণ করতে পারবেন। তবে শুধু কাতার এয়ারওয়েজের ওয়েবসাইট এবং অ্যাপের মাধ্যমেই টিকিট কাটা যাবে।

কাতার এয়ারওয়েজ আরও জানায়, সব ধরনের ট্যাক্স ও টিকিটের মূল্যে ছাড় দেওয়ার পর ঢাকা থেকে ইকোনমি ক্লাসে যুক্তরাজ্যের লন্ডন ১ লাখ ৪ হাজার টাকা, ম্যানচেস্টার ১ লাখ ২ হাজার ৬৬৩, ইতালির রোম ৯৭ হাজার, জর্দানের আম্মান ১ লাখ ১০ হাজার, যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক ১ লাখ ১৬ হাজার, ডালাস ১ লাখ ৫২ হাজার, ওয়াশিংটনের সিটেল ১ লাখ ৫২ হাজার ৫৮৮, ফিলেডেলফিয়া ১ লাখ ৪০ হাজার, মিশরের কায়রো ১ লাখ ১৩ হাজার, মরক্কোর ক্যাসাব্লাঙ্কা ২ লাখ ৪০ হাজার টাকাসহ প্রায় শতাধিক রুটের টিকিটে মিলছে ছাড়।

এদিকে ছাড় দিলেও টিকিটের সঙ্গে কিছু শর্ত জুড়ে দিয়েছে কাতার এয়ারওয়েজ। তারা জানায়, বিভিন্ন উৎসবসহ ব্ল্যাকআউটের দিনগুলোতে অফারের টিকিট পাওয়া যাবে না।

শিশু ও নবজাতকের ভাড়ার ক্ষেত্রে এই ছাড় প্রযোজ্য হবে না বলেও জানিয়েছে  তারা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com