শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন

এক ফ্রেমে তিনজন টম ক্রুজকে ঘিরে বিস্ময়ের সৃষ্টি

  • আপডেট সময় রবিবার, ১১ জুন, ২০২৩

বিশ্বজুড়ে হলিউড অভিনেতা টম ক্রুজের ভক্ত-দর্শকের সংখ্যা অগণিত। এই বয়সেও নিত্যনতুন ঝুঁকিপূর্ণ বিভিন্ন শট দিয়ে সিনেমা দর্শকদের তাক লাগিয়ে দেন নিয়মিত। সিনে পর্দার পর এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ফ্রেমে তিনজন টম ক্রুজকে ঘিরে বিস্ময়ের সৃষ্টি হয়েছে ।

এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, তিনজনই সাদা শার্ট পরে একজন আরেকজনের কাঁধে হাত দিয়ে দাঁড়িয়ে আছেন। আর এই ছবি নিয়ে নেটদুনিয়ায় শুরু হয়েছে তোলপার। কেউ কেউ বলছে এখানে একজন আসল টম ক্রুজ আর বাকি দুজন তার বডি ডাবল।

এদিকে সত্যিকারের টম কে আর কারা নকল তা নিয়ে সংশয় এর পাশাপাশি যোগ হয়েছে নতুন সমস্যা। বাকি দুজন কি আদৌ রক্তমাংসের মানুষ, না কি কৃত্রিম বুদ্ধিমত্তা তা নিয়েও চর্চায় মেতেছেন ভক্তরা।

৬০ বছর বয়সের টম ক্রুজ মহাকাশে শুট করে হইচই ফেলে দিয়েছিলেন যে সিনেমার জন্য, সেই ‘মিশন: ইম্পসিবল – ডেড রেকনিং পার্ট ১’ খুব শিগগির মুক্তি পাবে। স্টুডিওতে সেট বানিয়ে নয়, বরং মহাকাশেই তৈরি হয়েছে সেই সিনেমা। আগামী ১৪ জুলাই প্রেক্ষাগৃহে আসছে সিনেমাটি। ক্রিস্টোফার ম্যাককুয়ারি পরিচালিত সিনেমাটিতে আরও অভিনয় করেছেন হেইলি অ্যাটওয়েল, সাইমন পেগ, রেবেকা ফার্গুসন, ভেনেসা কিরবি, হেনরি চের্নি প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com