শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন

মাসে ৩০ কোটি টাকার শপিং করেন যে স্ত্রী

  • আপডেট সময় মঙ্গলবার, ৬ জুন, ২০২৩

বিলাসবহুল জীবনের স্বপ্ন দেখেন সবাই। তাই বলে সবাই কি এ জীবন পান? আপনি আমি না পেলেও, সৌদি নামে দুবাইয়ের এক নারীর জীবনটা কিন্তু এমনই।

দুবাইয়ের বাসিন্দা সৌদি দিনে কোটি টাকার বিলাসী জীবনযাপনেই অভ্যস্ত। প্রতি মাসে বিদেশে ঘুরতে যাওয়া, কোনো গাড়ি এক মাসের বেশি ব্যবহার না করা, নামি দামি ব্র্যন্ডের পোশাক- প্রসাধনী কেনা সৌদির নিত্যদিনের রুটিন।

দুবাইয়ের এ নারী শপিংয়ে প্রতিদিন খরচ করেন বাংলাদেশি টাকায়  ৮০ লাখ টাকা। মানে প্রায় কোটি টাকার শপিং একদিনেই করেন সৌদি। এ হিসেবে মাসে তার শপিং খরচ দাঁড়ায় প্রায় ৩০ কোটি টাকা।

সৌদির এ মাসিক খরচ অবশ্য তিনি নিজে চালান না। গৃহবধূ হওয়ায় এ সব খরচ মেটান তার স্বামী জামাল। প্রায় প্রতিদিনই দুবাইয়ের বিভিন্ন নামিদামি শপিংমলে শপিং করতে ভালোবাসেন এ দম্পতি। চার বছরের বিবাহিত জীবনে ঘুরেছেন বিশ্বের অনেক দেশই।

তবে পছন্দের তালিকায় তারা প্রথমেই রেখেছেন মালদ্বীপকে। এ দেশে এতবার তারা গিয়েছেন যে সে দেশের সব রাস্তা তাদের মুখস্থ। লন্ডনেও মাসখানেক থাকতে পছন্দ তাদের। তবে এবার তারা ঘুরতে চান সূর্যদোয়ের দেশ জাপান।

স্বামী পেশায় ব্যবসায়ী হওয়ায় বছরের অধিকাংশ সময়ই তারা দেশের বাইরে কাটান। আর নিজের বাড়িতে থাকলে সৌদি কিন্তু রান্নার কাজে মন দেন না। বরং তার পুরো মনোযোগ থাকে রূপচর্চায়।

এতে অবশ্য কোনো অভিযোগ নেই স্বামী জামালের। বাইরের নামিদামি রেস্টুরেন্ট থেকে কিনে আনেন পছন্দের খাবার। অল্প সময়ের এ জীবনে শুধু সুখে দিন কাটাতে চান তারা। এক জীবনে কোনো সাধও অপূর্ণ রাখতে রাজি নন তারা। এরজন্য অবশ্য স্বামী জামাল পরিশ্রমের দিক থেকেও কোনো কমতি রাখেন না।

নিজের এই বিলাসী জীবনের জন্য ইনস্টাগ্রামে বেশ জনপ্রিয় সৌদি। আর সেখানেই স্বামীর এমন ভালোবাসা ফলোয়ারদের সঙ্গে শেয়ার করেছেন তিনি।

সূত্র: আনন্দবাজার

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com