বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩১ অপরাহ্ন

বিমান সংস্থা ভিসতারা এয়ারলাইন্সের বর্ষপূর্তি উদযাপন

  • আপডেট সময় মঙ্গলবার, ১৬ মে, ২০২৩

ভারতীয় বিমান সংস্থা ভিসতারা এয়ারলাইন্সের বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে ঢাকায়।

গত রবিবার রাজধানীর হোটেল রেডিসানে “ভিসতারা নাইট” নামে এক বর্ণাঢ্য ও জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে এভিয়েশন খাতে  আরও সম্প্রসারিত  বাণিজ্যিক কর্মসূচি ঘোষণা দিয়েছে এয়ারলাইন্সটির স্থানীয় জিএসএ মাস ট্রাভেলস ট্যুরের স্বত্বাধিকারী কোম্পানী রিদম গ্রুপ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী ,সচিব মোকাম্মল হোসেন, বেবিচক চেয়ারম্যান এয়ারভাইস মার্শাল মফিদুর রহমান,ভিসতারা টাটা সিঙ্গাপুর এয়ারলাইন্সের কান্নান, ভাইস প্রেসিডেন্ট কায়জাদ পোস্তাওয়ালা,  সিসিও দীপক রাজাওয়াত,  সিইও ভিসতারা টাটার কায়জার , কান্ট্রি ম্যানেজার মরগ্যান, রিদম গ্রুপ চেয়ারম্যান  আলী আমজাদ হোসাইন,  ব্যবস্থাপনা পরিচালক সোহাগ হোসেন, ডিএমডি আবির হোসাইন। ছিলেন বেশ কয়েকটি দেশের কূটনীতিক ও প্রতিনিধিরা। অনুষ্ঠানে বক্তারা ভিসতারা ফ্লাইটের সময়সূচি, যাত্রী সেবা, ও পেশাদারিত্বের ভুয়সী প্রশংসা করে বলেন-এটি শুধু দু’দেশের বাণিজ্যিক সম্ভাবনাকেই প্রসারিত করবেনা। ভ্রাতৃপ্রতিম দু’দেশের সংস্কৃতি, ঐতিহ্য, ও দ্বিপাক্ষীয় সম্পর্ককে আরও শাণিত ও সমৃদ্ব করবে।

এ সময় ভিসতারায় ভ্রমণকারী শীর্ষ ১০ যাত্রী, ৫টি কার্গো ব্যবহারকারী ও ২৫ টি ট্রাভেলস এজেন্টসকে এ্যাওয়ার্ড প্রদান করা হয়। অনুষ্ঠানে খ্যাতিমান গায়িকা রুনা লায়লার একক সংগীতানুষ্ঠানে মনোমুগ্ধকর উপস্থিত দর্শক শ্রোতাদের বাড়তি আনন্দ দেয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com