শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:০০ অপরাহ্ন

আর্থিক সংকটে ৩ দিন সব ফ্লাইট বাতিল করল গো ফার্স্ট

  • আপডেট সময় সোমবার, ৮ মে, ২০২৩

আর্থিক সংকটে পড়ে তিন দিন সব ধরনের ফ্লাইট বাতিল ঘোষণা করেছে ভারতীয় উড়োজাহাজ কোম্পানি গো ফার্স্ট। সমস্যার কথা তারা ডিরেক্টর জেনারেল অব সিভিল অপারেশনকে জানিয়েছে। পাশাপাশি জাতীয় কোম্পানি আইন ট্রাইব্যুনালে স্বেচ্ছায় দেউলিয়াত্বের সমাধানের জন্য মামলা দায়ের করেছে।

২৭টি অভ্যন্তরীণ রুট এবং সাতটি আন্তর্জাতিক শহরে ফ্লাইট পরিচালনা করা এয়ারলাইন্সটি মঙ্গলবার (২ মে) জানিয়েছিল, ৩, ৪ ও ৫ মে এর জন্য যারা টিকিট বুক করেছিলেন তাদের সম্পূর্ণ অর্থ ফেরত দেওয়া হবে।

মুম্বাইভিত্তিক এই বাজেট এয়ারলাইন্সটি এক বিবৃতিতে জানিয়েছে, আমরা দুঃখের সঙ্গে জানাচ্ছি যে ৩, ৪ ও ৫ মে এর জন্য নির্ধারিত  ফ্লাইটগুলো বাতিল করা হয়েছে। আমরা ফ্লাইট বাতিলের কারণে সৃষ্ট অসুবিধার জন্য দুঃখিত।

আমরা স্বীকার করি যে, ফ্লাইট বাতিলের কারণে আপনার ভ্রমণ পরিকল্পনা ব্যাহত হতে পারে এবং আমরা আমাদের যথাসাধ্য সাহায্য দিতে প্রতিশ্রুতিবদ্ধ।

ধৈর্য ধরার জন্য আপনাদের ধন্যবাদ।

এদিকে গো ফার্স্ট-এর সিইও কৌশিক খোনা জানিয়েছেন, আপাতত সংস্থার কাছে ২৮টি প্লেন রয়েছে। যদিও অর্ধেকের বেশি প্লেন অকেজো হয়ে পড়ে রয়েছে ইঞ্জিনের সমস্যায়। যার মূল কারণ, যে কোম্পানি গো এয়ারকে ইঞ্জিন সরবরাহ করার দায়িত্ব নিয়েছিল তারা বেশ কিছুদিন ধরে ইঞ্জিন পাঠানো বন্ধ রেখেছে। যার ফলে এই সিদ্ধান্ত যাত্রী আর সংস্থার স্বার্থেই নেওয়া হয়েছে।

সূত্র : এনডিটিভি, নিউজ১৮

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com