শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন

আমিরাতের এয়ারপোর্টে মাদকসহ বলিউড অভিনেত্রী আটক

  • আপডেট সময় সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩

শারজাহ এয়ারপোর্টে মাদকসহ আটক হয়েছেন ভারতীয় অভিনেত্রী ক্রিস্যান পেরেইরা। চলতি মাসের প্রথম দিকে কাজের সুযোগ পেয়ে দুবাইয়ে গিয়েছিলেন ক্রিস্যান।

সপ্তাহ দুয়েক আগে শারজায় পৌঁছান তিনি। তারপর ১০ এপ্রিল তার পরিবারের কাছে খবর আসে, মাদক পাচার করার অভিযোগে গ্রেফতার হয়েছেন ক্রিস্যান। জানা গেছে, এয়ারপোর্টে আটক হওয়ার পর থেকেই শারজায় জেলবন্দি হয়ে আছেন অভিনেত্রী।

তবে অভিনেত্রীর পরিবারের দাবি করেন, ক্রিসনকে ফাঁসানো হয়েছে। ইতোমধ্যে গণমাধ্যমে অভিনেত্রীর পরিবার জানায়, ক্রিসন রবি নামের এক ব্যক্তির ফাঁদে পড়েছিলেন। প্রথমে তিনি ক্রিসনের মা প্রমিলাকে মেসেজ করেন যে, মেয়ের প্রতিভা তিনি মেলে ধরতে চান কি না।

পরে ক্রিসনকে একটি আন্তর্জাতিক ওয়েব সিরিজে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়। সেই সঙ্গে বেশ কয়েকবার দেখা করার পর দুবাইতে ১ এপ্রিল ক্রিসনের অডিশনের ব্যবস্থা করেন ওই ব্যক্তি। আর দুবাই যাওয়ার সমস্ত ব্যবস্থা তিনিই করেছিলেন।

অভিনেত্রীর পরিবারের পক্ষ থেকে আরও জানানো হয়, ক্রিসন দুবাই যাওয়ার আগে অভিযুক্তরা মুম্বাই বিমানবন্দর থেকে ১০ মিনিট দূরে একটি কফি শপে তার সঙ্গে অভিনেত্রীর সঙ্গে দেখা করে তার হাতে একটি ট্রফি দেওয়া হয় এবং ক্রিসনকে বলা হয় ট্রফিটি অডিশনের চিত্রনাট্যের অংশ ও অডিশনের জন্য এটা প্রয়োজন হবে।

মূলত সে কারণেই ক্রিসন সঙ্গে করে ট্রফিটি নিয়ে যান। আর ওই ট্রফির মধ্যেই মাদক পাওয়া গেছে ।

প্রসঙ্গত, সর্বশেষ মহেশ ভাটের ‘সড়ক ২’ সিনেমাতে অভিনয় করেছিলেন ক্রিসন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com