শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৬:২০ অপরাহ্ন

বাবা করেন গ্যাস সিলিন্ডারের ডেলিভারি, জানেন ছেলে রিংকু সিংয়ের মাসিক উপার্জন

  • আপডেট সময় সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩

রিঙ্কু সিং (Rinku Singh) বর্তামানে খুবই আলোচিত একটি নাম। যিনি পেশায় একজন ভারতীয় ক্রিকেটার (Indian Cricketer)। মূলত উত্তর প্রদেশের হয়ে খেলেন তিনি। এবার তিনি কলকাতা নাইট রাইডার্স (KKR) এর হয়ে খেলছেন। গত রবিবারের ম্যাচের শেষ পাঁচ বলে পাঁচটি ছক্কা মেরে খবরের শিরোনামে উঠে আসেন। তবে জানেন কি রিঙ্কু সিংহের আয় (Income Of Rinku Singh) কত? তাঁর মোট সম্পত্তির পরিমানই বা কি? চলুন বিস্তারিত জেনে নিন প্রতিবেদন থেকে।

গত রবিবারের ম্যাচে গুজরাত টাইটান্সের বিরুদ্ধে শেষ পাঁচটা বলে পাঁচটি ছক্কা মেরে খবরের শিরোনামে রয়েছেন রিঙ্কু। তবে তাঁর বাড়ির অবস্থা আজও আগের মতো। তাঁর জন্ম হয় পশ্চিমবঙ্গের আশ্রম পাড়ায়। তাঁর বাবা পেশায় গ্যাস বাহক। আজও বাড়ি বাড়ি মানুষের গ্যাস সিলিন্ডার পৌঁছে দেন তিনি। যদিও বাবাকে এই কষ্টকর কাজ ছেড়ে দেওয়ার কথা অনেকবারই বলেছেন রিঙ্কু। কিন্তু তাঁর বাবা তা করতে রাজি নন।

রিঙ্কু সিংহ ছোট থেকেই ক্রিকেট খেলতে ভালোবাসতেন। তবে বাবা চাইতেন না ছেলে ক্রিকেট খেলুক বা বড় হয়ে ক্রিকেটার হোক। যদিও রিঙ্কুর মা তাঁকে খুবই সমর্থন করতেন। রিঙ্কু প্রথমবার একটি টুর্নামেন্ট খেলতে কানপুরে গিয়েছিলেন। আর তখন তাঁদের আর্থিক অবস্থা ভালো ছিলো না। সে কারণে তাঁর মা প্রতিবেশীর কাছ থেকে ১০০০ টাকা ধার করে ছেলেকে দিয়েছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com