মাহজুজ এর ১২১ তম সাপ্তাহিক ড্রতে নতুন চালু হওয়া পুরস্কারের অংশ হিসাবে, ১০ লক্ষ দিরহাম -এর তৃতীয় গ্যারান্টিযুক্ত বিজয়ীর মুকুট পেয়েছে এবং দেখেছে ১০৬৩ অংশগ্রহণকারীরা ১৪৬৩০০০ দিরহাম প্রাইজমানি ঘরে নিয়ে গেছে।

যদিও এই সপ্তাহে ২০,০০০,০০০ দিরহাম-এর নতুন শীর্ষ পুরস্কার দাবি করা হয়নি, ১০ জন অংশগ্রহণকারী নিম্নলিখিত পাঁচটি সংখ্যা ২, ৪, ২১, ২৪, ৩৫ এর মধ্যে চারটি মিলেছে এবং ২ লক্ষ দিরহাম এর দ্বিতীয় পুরস্কার ভাগ করে নিয়েছে, প্রত্যেকে ২০ হাজার দিরহাম উপার্জন করেছে। অন্য ১০৫২ জন বিজয়ী পাঁচটি সংখ্যার মধ্যে তিনটির সাথে মিলেছে এবং প্রত্যেকে ২৫০ দিরহাম পেয়েছে।

মাহজুজ-এর পরিমার্জিত পুরস্কার কাঠামোর অংশ হিসেবে, যেখানে একজন ভাগ্যবান অংশগ্রহণকারী প্রতি সপ্তাহে নিশ্চিত কোটিপতি হয়ে ওঠে, ১২১ তম ড্রতে মোহাম্মদ নামে এক প্রবাসী বাংলাদেশি এই পুরস্কৃত পান।

যার র‌্যাফেল আইডি নম্বর 32284456 রয়েছে, যা ১০ লক্ষ দিরহাম এর গ্যারান্টিযুক্ত র‌্যাফেল পুরস্কার।

যা বাংলাদেশি মূদ্রায় ২,৮৬,৪২,৬৭৪.৬৮ টাকা। (২ কোটি ৮৬ লক্ষ ৪২ হাজার ৬ শত ৭৪ টাকা ৬৮ পয়সা।)

পুরস্কার পেয়ে ঐ বাংলাদেশি হ’ত’বা’ক হয়ে যান। তিনি ধারণাও করতে পারেননি লটারিতে এত টাকা পাবেন।

মেরি গ্রেস, র‌্যাফেল আইডি 32359322-এর ধারক মাহজুজের রমজান সোনার প্রচারের অংশ হিসাবে ১২১ তম ড্র-তে ১০০ গ্রাম সোনার কয়েনের প্রথম বিজয়ী হয়েছেন যেখানে প্রতি সপ্তাহে একাধিক সোনার কয়েন জয় রয়েছে।

অফারে ইতিমধ্যে উদার সাপ্তাহিক পুরস্কার ছাড়াও, অংশগ্রহণকারীরা পবিত্র রমজান মাস জুড়ে বিভিন্ন স্বর্ণ পুরস্কার জেতার আশা করতে পারেন। একজন ভাগ্যবান অংশগ্রহণকারী পরের সপ্তাহে ২০০ গ্রাম সোনা জেতার সুযোগ পাবেন।

যদিও নতুন পুরষ্কারগুলি আরও সাহসী এবং ভাল হয়ে উঠেছে, অংশগ্রহণের নিয়মগুলি একই রয়ে গেছে এবং এখন রাত 9.00 টায় লাইভ অনুষ্ঠিত শনিবার মাহজুজ ড্রয়ের মাধ্যমে একচেটিয়াভাবে অফার করা হবে।

শুধুমাত্র ৩৫ দিরহাম-এর জন্য, অংশগ্রহণকারীরা মাহজুজ জলের বোতল ক্রয় করতে পারেন এবং গ্র্যান্ড ড্র সহ সাপ্তাহিক ড্রতে প্রবেশ করতে পারেন, নতুন শীর্ষ পুরস্কার ২০,০০০,০০০ এবং নতুন সাপ্তাহিক র‌্যাফেল ড্র জেতার সুযোগের জন্য, যেটি ১০০০০০০ প্রদান করবে। প্রতি সপ্তাহে একজন নিশ্চিত কোটিপতি হতে হবে।