শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন

২০০ মিলিয়নের বাড়ি কিনলেন বিয়ন্সে-জে জেড

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
বিশ্বের অন্যতম প্রভাবশালী তারকা জুটি পপতারকা বিয়ন্সে এবং জে-জেড মালিবুতে ২০০ মিলিয়ন মুল্যের বাড়ি কিনেছেন। প্রশান্ত মহাসাগর থেকে মাত্র কয়েক ধাপ দূরে একটি বিশাল প্রাসাদ এখন এই তারকা জুটির নামে।

জানা গেছে, বিশাল কংক্রিট কম্পাউন্ডটি দক্ষিণ ক্যালিফোর্নিয়ার উপকূলে ৮ একর জমির উপরে নির্মিত। ৪০ হাজার বর্গফুট আবাসনের পাশাপাশি এর নিজস্ব ব্যক্তিগত সৈকত, সুইমিং পুল এবং একটি নিজস্ব ঝর্ণা রয়েছে।

1
বিয়ন্সে ও জে জেডের বিলাসবহুল বাড়ি

১৯৯৯ সালে সোপ অপেরা কিংবদন্তি উইলিয়াম এবং মারিয়া বেলের অর্থায়নে এই ভবনটি নির্মাণ বেল হাউজ নামক প্রতিষ্ঠান। এর ডিজাইন করেছেন জাপানি স্থপতি তাদাও আন্দো। এটি নির্মাণ করতে ১৫ বছর লেগেছিল। আন্দো বর্তমানে তারকা কানিয়ে ওয়েস্টের সাথে একটি বাড়ি ডিজাইন করছেন।

গণমাধ্যম টিএমজেডের প্রতিবেদন অনুসারে, এই প্রাসাদটি ক্রয় করে কার্টার পরিবার এখন ক্যালিফোর্নিয়া রাজ্যে বিক্রি হওয়া সবচেয়ে ব্যয়বহুল বাড়ির মালিক। সেই সঙ্গে এই মুহূর্তে দেশের দ্বিতীয়-সবচেয়ে ব্যয়বহুল রিয়েল এস্টেট চুক্তি এটি। এর আগে সবচেয়ে ব্যয়বহুল বাড়ি ক্রয়ের চুক্তি ছিল ১৭৭ মিলিয়নের। বিলিয়নিয়ার হেজ-ফান্ড ম্যানেজার কেন গ্রিফিনের মালিকানাধীন একটি ২৩৮ মিলিয়নের সেন্ট্রাল পার্ক পেন্টহাউজ দেশের সবচেয়ে ব্যয়বহুল বাড়ি।

বাড়িটি লস অ্যাঞ্জেলেস এলাকায় এই দম্পতির কেনা দ্বিতীয় বিশাল রিয়েল এস্টেট ক্রয়। ২০১৭ সালে, তারা ৮৮ মিলিয়নে একটি বেল-এয়ার ম্যানশন কিনেছিল যার অন্যান্য খরচ ও পরিবর্তন মিলিয়ে ১০০ মিলিয়ন ছাড়িয়েছিল সেই সম্পত্তি।

বর্তমানে নিজের মিউজিক্যাল সফর ‘রেনেসাঁ’নিয়ে ব্যস্ত সময় পার করছেন বিশ্বখ্যাত পপতারকা বিয়ন্সে। বুধবার (১০ মে) স্টকহোমে শুরু হয় এই বহুল প্রতীক্ষিত সফর। গত ছয় বছরের মধ্যে এটিই বিয়ন্সের প্রথম সফর।

আর এই সফরের মধ্য দিয়েই নতুন এক রেকর্ডের হাতছানি শীর্ষ এই পপতারকার সামনে। ধারণা করা হচ্ছে, রেনেসাঁ সফরের মাধ্যমে বিশাল অঙ্কের অর্থ আয় করতে যাচ্ছেন ৩২ বার গ্র্যামি বিজয়ী গায়িকা বিয়ন্সে। প্রায় ১.৬ বিলিয়ন ডলারের বিশাল অর্থ আসবে গায়িকার এই সফর থেকে, যা টেলর সুইফটের ‘ইরাস ট্যুর’-এর চেয়েও বেশি হতে যাচ্ছে।সূত্র : টিএমজেড

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com