শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন

১৫% ছাড় দিয়েছে নভোএয়ার, কক্সবাজারে দুই রাতের হোটেল ফ্রি

  • আপডেট সময় মঙ্গলবার, ১৬ মে, ২০২৩

সব রুটের টিকিটের মূল্যে ১৫ শতাংশ ছাড় এবং কক্সবাজার রুটের যাওয়া-আসার টিকিট কিনলে দুই রাত হোটেলে থাকার ফ্রি অফার ঘোষণা করেছে বেসরকারি এয়ারলাইন্স সংস্থা নভোএয়ার। এছাড়া স্মাইলস সদস্যদের জন্যও আকর্ষণীয় অফার ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি।

মঙ্গলবার (১৬ মে) নভোএয়ার জানায়, অফারগুলো উপভোগ করতে ঢাকা ট্রাভেল মার্ট-২০২৩ এর নভোএয়ারের প্যাভিলিয়নে এসে টিকিট কিনতে হবে। রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আগামী ১৮ থেকে ২০ মে পর্যন্ত এ পর্যটন মেলা অনুষ্ঠিত হবে।

নভোএয়ার জানায়, কক্সবাজারে দুই রাতের হোটেল ফ্রি অফারটি উপভোগ করতে কক্সবাজার রুটে দুই জনের জন্য যাওয়া-আসার টিকিট ক্রয় এবং ২৫ জুনের মধ্যে ভ্রমণ করতে হবে।

ভ্রমণ পিপাসুদের এ সুবিধা দিতে নভোএয়ার কক্সবাজারের ৯টি হোটেলের সঙ্গে চুক্তি করেছে। হোটেলগুলোর মধ্যে রয়েছে সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা, লং বিচ হোটেল, হোটেল দি কক্স টুডে, সিগাল হোটেল, নিসর্গ হোটেল অ্যান্ড রিসোর্ট, উইন্ডি ট্যারেস হোটেল, হোটেল সি প্যালেস, গ্রেস কক্স স্মার্ট হোটেল এবং হোটেল কল্লোল। এছাড়া অন্যান্য হোটেলের সঙ্গে নভোএয়ারের ভ্রমণ প্যাকেজ রয়েছে।

নভোএয়ারের ফ্রিকোয়েন্ট ফ্লায়ার প্রোগ্রাম “স্মাইলস” মেম্বাররা মেলায় এসে টিকিট ক্রয় করলে টিকিটের মূল্যে ছাড় ছাড়াও ওয়ানওয়ে টিকিট কিনলে ১০০ বোনাস মাইলেজ ও ব্যাগেজে অতিরিক্ত ৫ কেজি ফ্রি সুবিধা পাবেন।

নভোএয়ার বর্তমানে প্রতিদিন ঢাকা থেকে কক্সবাজার, চট্টগ্রাম, যশোর, সৈয়দপুর, সিলেট, রাজশাহী এবং আন্তর্জাতিক গন্তব্যে কলকাতায় ফ্লাইট পরিচালনা করছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com