শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
Uncategorized

সাহেব বাড়ি রিসোর্ট

  • আপডেট সময় সোমবার, ১৭ মে, ২০২১

পরিবার কিংবা বন্ধুবান্ধব মিলে একদিনের প্ল্যানে ঢাকার আশেপাশে ঘুরতে যাওয়ার জন্য যে কয়টা রিসোর্ট পাওয়া যায় তার মধ্যে অন্যতম সাহেব বাড়ি রিসোর্ট। গাজীপুরের রাজেন্দ্রপুরে অবস্থিত প্রায় ১৫ বিঘার উপর নির্মিত এই রিসোর্টটি যে কারোর পছন্দের তালিকায় থাকবে।

প্রায় দেড় বছর আগে যাত্রা শুরু করা এই রিসোর্টটি বেশ গুছানো এবং পরিপাটি। প্রধান গেট দিয়ে ঢুকতেই চোখে পরবে পাঁচ তলা বিশিষ্ট রিসোর্টটির মূল ভবন। সেখানে ঢুকলেই নিচ তলায় রিসিপশন এবং গেস্টদের বসার সুব্যবস্থা করা আছে।

রিসোর্টটির সুইমিং পুলটি দেখতে বেশ ভালো। আছে মাঠ এবং পুকুর। পুকুর পাড়ে সিড়ি করা ঘাট এবং গাছের নিচে কাঠের তৈরী বেঞ্চে বসার ব্যবস্থা রয়েছে। সেখানে বসে কিছুটা সময় কাটিয়ে দিতে পারেন। মাঠের পাশে গ্রাম্য ধাঁচের একটা কটেজ আছে। অত্যন্ত সুন্দরভাবে বানানো কটেজটি প্রথম দেখাতেই ভালো লাগবে যে কারো।

রিসোর্টের রুমগুলো দেখে বেশ ভালো এবং গুছানো। স্পেস অনেক ভালো। রিসোর্টের নিজস্ব রেস্টুরেন্টে খাবারের ব্যবস্থা আছে। দাম অনুযায়ী খাবার ভালো।

যেভাবে যাবেন:

নিজস্ব পরিবহন অথবা বাসে করেও যেতে পারেন রিসোর্টটিতে। বাসে গেলে সরাসরি রাজেন্দ্রপুর পেপসি গেটে নামতে হবে। সেখান থেকে অটো নিয়ে সরাসরি রিসোর্ট যাওয়া যায়। রিসোর্টটিতে প্রবেশের জন্য আপাতত কোনো এন্ট্রি ফি নেই। সুইমিং পুলের চার্জ প্রতি ঘণ্টা ৩০০ টাকা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com