রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন

সহজেই ১০ বছরের সৌদি ভিসা করিয়ে দিচ্ছে বাংলা ট্রাভেল

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪

খুব সহজেই মধ্যপ্রাচ্যের দেশ সৌদি আরবের ১০ বছরের মাল্টিপল ভিসা করিয়ে দিচ্ছে প্রবাসের জনপ্রিয় ট্রাভেল এজেন্সি বাংলা ট্রাভেল। বাংলাদেশি আমেরিকানরা এই ভিসায় সৌদি আরবে ব্যবসা-বাণিজ্য করার সুবিধাসহ যতবার খুশী পবিত্র ওমরাহ পালন করতে পারবেন। সৌদি আরবের ভিসা ছাড়াও বিশ্বের বিভিন্ন দেশের ভ্রমণ ও বিজনেস ভিসা এবং জরুরি পাসপোর্ট আবেদন ও নবায়নে সহায়তা দিচ্ছে বাংলা ট্রাভেল। বাংলা ট্রাভেলের কর্ণধার বেলায়েত হোসেন বেলাল ঠিকানাকে জানান, তাদের প্রতিষ্ঠান থেকে নির্ধারিত ভিসা ফিসহ স্বল্প খরচে বাংলাদেশি আমেরিকানরা খুব সহজেই সৌদি আরবের ১০ বছরের মাল্টিপল বিজনেস ই-ভিসা করাতে পারেন। এই ভিসায় বহু সুবিধা রয়েছে। যে কেউ এই ভিসায় যতবার খুশী ওমরাহ পালন করতে পারবেন। সৌদি আরবে ভ্রমণ করতে পারবেন। এমনকী দেশটিতে ব্যবসা-বাণিজ্যের সুযোগও রয়েছে।

তিনি জানান, পর্যটকদের জন্য বিশ্বের যে কোনো দেশের ভিসা সহায়তা দিচ্ছে বাংলা ট্রাভেল। ভিসা ছাড়াও সুলভ মূল্যে এয়ার টিকেট ও হোটেল সুবিধাও রয়েছে। সপরিবারে ভ্রমণের প্যাকেজ সুবিধা রয়েছে তাদের। বাংলাদেশে হজরত শাহজালাল (রহ.) বিমানবন্দরে যাত্রীদের জন্য রয়েছে বাংলা ট্রাভেলের বিশেষ সেবা। যে কোনো প্রবাসী চাইলে বিমানবন্দরে বাংলা ট্রাভেলের মাধ্যমে ভিআইপি সেবা নিতে পারেন। এই সেবা গ্রহণের মাধ্যমে একজন প্রবাসীর যাত্রা অতি সহজ ও স্বস্তিদায়ক হয়।

এখানে উল্লেখ্য, বাংলা ট্রাভেলস ও ডিজিটল ওয়ান ২৫ বছর ধরে সততার সাথে বাংলাদেশি কমিউনিটিকে সেবা দিয়ে আসছে। হাজার হাজার ধর্মপ্রান মুসলমান এই প্রতিষ্ঠানের মাধ্যমে হজ্ব ও ওমরাহ হজ পালন করে আসছেন। প্রতিষ্ঠান দুটো সততার সাথে সেবা দিয়ে কমিউনটির বিশ্বস্ত ও আস্থার প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। ২৫ বছর আগে হাঁটি হাঁটি পা পা করে যাত্রা শুরু করেছিল ডিজিটার ওয়ান ট্রাভেল। দীর্ঘ এই পথচলা কখনোই মসৃন ছিল না। সময়ের পথ পরিক্রমায় এবং অনেক চড়াই-উৎরাই পেরিয়ে ডিজিটাল ওয়ান ট্রাভেল প্রবাসে ট্রাভেল ব্যবসায় শীর্ষস্থান দখল করেছে। সময়ের সাথে তাল মিলিয়ে ডিজিটাল ওয়ান ট্রাভেল এই প্রবাসে পরিচিতি পেয়েছে ‘বাংলা ট্রাভেল’ হিসাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com