শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন
Uncategorized

সরকারি প্রতিষ্ঠানে চাকরির সুযোগ, বেতন ৭৫ হাজার

  • আপডেট সময় শুক্রবার, ২০ জানুয়ারি, ২০২৩

বাংলাদেশ পাওয়ার ইকুইপমেন্ট ম্যানুফ্যাকচারিং কোম্পানি লিমিটেড (বিপিইএমসি) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহীরা নির্ধারিত ফরম পূরণ সাপেক্ষে সরাসরি বা ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম: জেনারেল ম্যানেজার (টেকনিক্যাল)

পদের সংখ্যা: ১

আবেদন যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল/ ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক/ মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে।

তবে শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/ শ্রেণি সমমানের জিপিএ/ সিজিপিএ গ্রহণযোগ্য নয়। পাওয়ার সেক্টর ও এনার্জি সেক্টর ইউটিলিটিসে প্রথম শ্রেণির কর্মকর্তা হিসেবে কমপক্ষে ১২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

এর মধ্যে সংশ্লিষ্ট ক্ষেত্রে ডিজিএম (টেকনিক্যাল) পদমর্যাদার নিচের স্তরে নয় এমন পদে কমপক্ষে৩ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পাওয়ার সিস্টেমে অপারেশন অ্যান্ড মেইনটেন্যান্স ও প্ল্যানিং অ্যান্ড ডেভেলপমেন্টে অভিজ্ঞ হতে হবে। নেতৃত্বের দক্ষতা থাকতে হবে।

টিপিএম, টিকিউএম, প্রিভেনটেভি মেইনটেন্যান্স ও করপোরেট গভর্ন্যান্স বিষয়ে জানাশোনা থাকতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল ও কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে।

বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক মূল বেতন ৭৫,০০০ টাকা। এ ছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের বাংলাদেশ পাওয়ার ইকুইপমেন্ট ম্যানুফ্যাকচারিং কোম্পানি লিমিটেড (বিপিইএমসি) ওয়েবসাইট থেকে আবেদন ফরম ডাউনলোড করে পূরণ করতে হবে। এরপর প্রয়োজনীয় কাগজপত্রসহ সরাসরি বা ডাকযোগে পাঠাতে হবে বিপিইএমসি অফিস, সেনা কল্যাণ কমার্শিয়াল কমপ্লেক্স (পঞ্চম তলা), প্লট-৯, ব্লক-এফ, টঙ্গী, গাজীপুর- এই ঠিকানায়।

আবেদনের শেষ সময়: ৬ ফেব্রুয়ারি ২০২৩

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com