শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন
Uncategorized

সপ্তর্ষি রিভারসাইড রিসোর্ট

  • আপডেট সময় সোমবার, ১৭ মে, ২০২১

ট পাথরের এই শহরে কি দম বন্ধ হয়ে আসছে? প্রাণভরে সতেজ বাতাস নিয়ে নিজেকে কি বিলিয়ে দিতে ইচ্ছা করছে প্রকৃতির মাঝে? কিন্তু সময় কোথায়? সপ্তাহের একদিনের ছুটিতে কোথায় যাবেন এটাই ভাবছেন তো?

সম্প্রতি ঢাকার গাজীপুর ও পূর্বাচলে গড়ে উঠেছে বেশ কিছু রিসোর্ট। রাজধানীর কাছে হওয়ায় এগুলো এখন বেশ জনপ্রিয়ও। ‘সপ্তর্ষি রিভারসাইড প্রাইভেট রিসোর্ট’ তারমধ্যে একটি। পরিবার, বন্ধু-বান্ধব নিয়ে ঘূরে আসতে পারেন সবুজে ঘেরা এই রিসোর্ট থেকে।

রিসোর্টের সুন্দর নিরিবিলি পরিবেশ আর পাখির ডাক আপনার কর্মব্যস্ত জীবনের সব ক্লান্তিই যেন দূর করে দেবে। প্রকৃতির সান্নিধ্যে প্রিয়জনকে নিয়ে কাটাতে পারবেন সুন্দর একটি দিন। চাইলে রাতে থাকতেও পারবেন রিসোর্টটিতে।

পূর্বাচল ৩০০ ফিটের ধারে শীতলক্ষ্যা নদীর তীরে অবস্থিত এই রিসোর্ট আপনাকে দেবে নদী ও প্রকৃতির মাঝে থাকার সুযোগ। পরিবারকে নিয়ে সময় কাটানোর পাশাপাশি নদীতে নৌকা ভ্রমনের সুযোগও থাকছে। সেই সাথে মজার মজার দেশীয় খাবারের সুব্যবস্থা তো আছেই।

যেভাবে যাবেন:

রাজধানীর পূর্বাচলে কুড়িল বিশ্বরোড থেকে মাত্র ৩০ মিনিটের দূরত্বে শীতলক্ষ্যা নদীর তীরে অবস্থিত সপ্তর্ষি রিসোর্ট। নিজস্ব গাড়ি অথবা কার/মাইক্রো ভাড়া করে খুব সহজেই চলে যেতে পারবেন এখানে। এছাড়া এই বেশ কিছু বাসও চলাচল করে এই রাস্তায়। বাসে যেতে চাইলে ভেঙে ভেঙে যেতে হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com