শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:০৭ অপরাহ্ন

শুধু অভিনয় নয়, হোটেলের ব্যবসা করেই কোটি টাকা কামাচ্ছেন মিঠুন, এই ৫ টি হোটেলের মালিক ‘মহাগুরু’

  • আপডেট সময় শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩

বিনোদন(Entertainment) জগতের এক সময়ের সুপারহিট অভিনেতা ছিলেন মিঠুন চক্রবর্তী(Mithun Chakraborty)। এত বছর হয়ে যাবার পরেও তাঁর জনপ্রিয়তায় একটুও ভাঁটা পড়েনি। এখন সিনেমাতে তাকে বেশি দেখা না গেলেও বলিউড(Bollywood) এবং টলিউডের(Tollywood) বিভিন্ন রিয়েলিটি শোতে বিচারকের ভূমিকা পালন করছেন মিঠুন। আজকে এখানে আমরা মিঠুন চক্রবর্তীর সম্পত্তির পরিমাণ নিয়ে আপনাদেরকে জানাবো।

জানা গিয়েছে, তার মোট সম্পত্তির পরিমাণ প্রায় চার কোটি ডলার ভারতীয় মুদ্রায় আড়াইশো কোটি টাকারও বেশি। বলিউডের ধনী ব্যক্তিদের তালিকায় তার নাম রয়েছে। ভারতের বেশ কিছু জায়গায় তার হোটেল রয়েছে। এই হোটেল ব্যবসার মাধ্যমে তিনি প্রচুর টাকা উপার্জন করেন। মোনার্ক গ্রুপ অফ হোটেলের মালিক হলেন মিঠুন চক্রবর্তী।

এছাড়া উটি এবং মাসিনাগুড়িতে তার আরও দুটি বিলাসবহুল হোটেল রয়েছে। জানা গিয়েছে, তামিলনাড়ুর উটিতে মিঠুন চক্রবর্তীর একটি হোটেল রয়েছে। এই হোটেল বিলাসবহূল হোটেলের তকমা পেয়েছে। এর বাইরে এবং ভেতরে খুব সুন্দর ভাবে সাজানো রয়েছে। যেমন- সুইমিংপুল ইনডোর প্লে জোন, ডিস্কো ,রেস্তোরাঁ সব কিছু রয়েছে হোটেলের মধ্যে।

এই হোটেলের বাইরে বড় বাগান রয়েছে তার সাথে হেলিপ্যাডে তৈরি করা রয়েছে। শোনা যায়, কোনো এক সিনেমার শুটিংয়ের সময় মিঠুন চক্রবর্তী উটিতে গিয়েছিলেন। আর সেখানে সৌন্দর্য দেখে মুগ্ধ হয়ে তিনি হোটেল তৈরির কথা চিন্তা করেন। সেখানে হোটেল তৈরি করে ব্যবসা করার সিদ্ধান্ত নেন।
এই জায়গা ছাড়া ভারতের আরো বেশ কিছু জায়গায় তার হোটেল রয়েছে। যদিও খুব গরীব ঘরের সন্তান হয়েও নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে তিনি মানুষের কাছে পৌঁছেছেন এবং জনপ্রিয়তার শিখরে উঠেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com