বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০২ অপরাহ্ন

শীঘ্রই লালমনিরহাট বিমানবন্দর চালু হবে

  • আপডেট সময় শনিবার, ৪ মার্চ, ২০২৩

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও লালমনিরহাট-৩ আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেছেন, লালমনিরহাটে শিগগির বিমানবন্দর ও মোগলহাট স্থলবন্দর চালু হচ্ছে। তিস্তা ও ধরলার নদীর ভাঙন রোধ হয়েছে।

শনিবার দুপুরে লালমনিরহাট সদর উপজেলার কালমাটি দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের চারতলা একাডেমিক ভবন উদ্বোধন ও ঢাকনাই টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের একাডেমিক ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

জিএম কাদের বলেন, জেলায় একটা ইউনিভার্সিটি হয়েছে। এখানে সমস্ত রাস্তাঘাট, পুল, কালভার্ট সংস্কার হয়েছে, রত্নাই নদীর উপর ব্রিজ হয়েছে। আল্লাহর রহমত এবং আপনাদের দোয়ায় আমি এমপি হয়েছি। আপনাদের সেবা করার সুযোগ পেয়েছি।

অনুষ্ঠানে গোলাম মোহাম্মদ কাদের ঢাকনাই টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজে আসলে শিক্ষকরা প্রধান অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে লালমনিরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাত আরা ফেরদৌসীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা ও প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আরিফুজ্জামান, ঢাকনাই টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ হাফিজুল ইসলাম বিটু।

এর আগে জিএম কাদের লালমনিরহাট সদর উপজেলার হারাটি ইউনিয়ন ও মহেন্দ্রনগর এলাকার বিভিন্ন সড়ক পাকাকরণের কাজ উদ্বোধন করেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com