শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১১ অপরাহ্ন
Uncategorized

শিল্পা ঘুমিয়ে পড়লে শ্যালিকার সঙ্গে পার্টিতে যেতেন রাজ

  • আপডেট সময় মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

পর্ন ফিল্ম তৈরি এবং অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার মতো গুরুতর অভিযোগে ১৯ জুলাই রাতে গ্রেফতারের পর আপাতত পুলিশি হেফাজতে রয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। অশ্লীল ভিডিও দেখার অ্যাপ ‘হটশটস’-এর মালিকানায় ছিলেন রাজ। কুন্দ্রা কাহিনিতে একের পর এক তথ্য প্রকাশ্যে আসছে। রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকেই তা নিয়ে চর্চা চলছে। যত দিন যাচ্ছে, ততই যেন আগুনের মতো ছড়াচ্ছে শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রার খবর।

রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে শিল্পা শেঠি। এবার ভগ্নীপতির নাম পর্ন-কাণ্ডে জড়ানোর পর থেকে বাঁচতে পারেননি শিল্পা শেঠির ছোট বোন শমিতা শেঠিও। পুলিশের পক্ষ থেকে তাকে এখনও জিজ্ঞাসাবাদ করা না হলেও, বারবার উঠে আসছে তার নাম। এরমধ্যে হিন্দি টেলিভিশনের জনপ্রিয় কমেডি শো ‘দ্য কপিল শর্মা’ শোয়ে গিয়ে করা মজার ছলে রাজের একটি মন্তব্য ঘিরেও তোলপাড় হয় সোশ্যাল মিডিয়া। যেখানে রাজ জানিয়েছিলেন, শিল্পার থেকে বেশি তিনি শমিতার সঙ্গে পার্টি করেন।

আসলে বলিউডের অভ্যন্তরে সকলেই জানেন শিল্পা ঘড়ির কাঁটা ধরে সমস্ত কাজ করতে ভালোবাসেন। সময়ে ঘুম থেকে ওঠেন, খাবার খান, শরীরচর্চা করেন আবার ঘুমোতেও যান। এমনকী, বলিউডে রাত জেগে পার্টি করা তারকাদের দলে কখনোই দেখা মেলেনা শিল্পার। সে প্রসঙ্গেই কপিল শর্মার প্রশ্নের উত্তরে মজার ছলে রাজ জানিয়েছিলেন, ‘শিল্পা ৭টায় খাবার খেয়ে রাত ৯টার মধ্যে বই পড়ে ঘুমিয়ে পড়ে। আর তারপর আমি পার্টি করতে হলে সোজা ফোন লাগাই শমিতাকে। আমরা দু’জনেই পার্টি করতে ভালোবাসি। এই কারণেই তো ওকে বিয়ের জন্য আমি এখনও জোর করছি না।’ একথা শুনে শিল্পা আর শমিতা দু’জনেই হেসে ওঠেন।

কিন্তু রাজের করা এই মন্তব্য নিয়েই এখন নিন্দার ঝড়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিও ক্লিপ। শ্যালিকার দিকে কেন এরকম নজর ছিল তার, বউয়ের উপস্থিতিতে কেন পার্টি করতেন থেকে শুরু করে একাধিক কুরুচিকর মন্তব্যে ভরে গিয়েছে সেসব ভিডিও। শিল্পার ‘হাঙ্গামা ২’ মুক্তির আগে সোশ্যাল মিডিয়ায় দিদির পাশে থাকার বার্তা দিয়েও ট্রোলড হয়েছিলেন শমিতা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com