শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

লোক হাসিয়েই কয়েকশো কোটির মালিক কপিল

  • আপডেট সময় রবিবার, ৭ মে, ২০২৩

কপিল শর্মা (Kapil Sharma) এই নামটা শুনলেই লোকের মুখে হাসি আসতে বাধ্য। তাঁর কাণ্ড কারখানা দেখে চুপ করে বসে থাকা দায়। যেভাবে তিনি কথা বলেন, তাঁর প্রতিটা জোকস এবং প্রত্যেক কথার যোগ্য উত্তর যেভাবে তিনি দেন, তা তাঁকে বাকি কমেডিয়ানদের থাকা আলাদা করে তুলেছে। টেলিভিশনের ‘কমেডি কিং’ বলা হয় কপিলকে। তবে তাঁর জনপ্রিয়তা এখন শুধুমাত্র টিভিতেই সীমাবদ্ধ নেই, সামাজিক মাধ্যমেও সমান জনপ্রিয় তিনি।

কপিলের কমেডি শো ‘দ্য কপিল শর্মা’ শো’য়ের (The Kapil Sharma Show) জনপ্রিয়তাও প্রচুর। ২০১৬ সালে যখন এই শোয়ের পথচলা শুরু হয়, তখন কেউ ভাবেনি, এত হিট হবে সেটি। কিন্তু কপিল সবাইকে চমকে দিয়ে নিজের শোয়ের মাধ্যমে টেলিভিশনের ইতিহাসে এক নতুন অধ্যায় রচনা করেছেন।

টেলিভিশনের ইতিহাসের অন্যতম জনপ্রিয় শোয়ের সঞ্চালক কপিলের জনপ্রিয়তা এখন আর শুধুমাত্র দেশে  নয়, বিদেশেও ছড়িয়ে পড়েছে। ভারতের বিভিন্ন স্থানে শো করার পাশাপাশি বিদেশেও চুটিয়ে লোক হাসাচ্ছেন তিনি। এই মুহূর্তেও নিজের শোয়ের তৃতীয় সিজনের শ্যুটিং বন্ধ রেখে বিদেশে লাইভ শো করছেন টিভির ‘কমেডি কিং’।

কপিলের নাম যেমন একদিকে দেশের অন্যতম জনপ্রিয় কমেডিয়ানের তালিকায় রয়েছে, তেমনই টেলিভিশনের দুনিয়ার অন্যতম বড়লোক শিল্পীর তালিকাতেও রয়েছে। হাসির দুনিয়ার সম্রাট বাস্তব জীবনে কয়েকশো কোটির মালিক। সেই অঙ্কটা কত জানেন?

ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত সূত্র মারফৎ জানা যায়, ‘দ্য কপিল শর্মা শো’য়ের প্রথম সিজনের জন্য এই কৌতুকশিল্পী প্রত্যেক এপিসোড পিছু ৫০ লাখ টাকা করে নিতেন। তবে দ্বিতীয় সিজনে নিজের পারিশ্রমিক কিছুটা কমান তিনি। কপিল সেই সিজনে এপিসোড পিছু ৩০ লাখ নিতেন। তবে তৃতীয় সিজনে সেই অঙ্কটা এক লাফে কয়েকগুণ বাড়িয়ে দিয়েছেন তিনি। জানা যায়, তৃতীয় সিজনের প্রত্যেক এপিসোডের জন্য ১ কোটি টাকা নিয়েছেন এই প্রতিভাবান কমেডিয়ান।

‘দ্য কপিল শর্মা’ শোয়ের তৃতীয় সিজন থেকে এখনও পর্যন্ত ৪০ কোটি টাকা কামিয়ে ফেলেছেন কপিল। টেলিভশনের দুনিয়ার এই জনপ্রিয় তারকার নেট ওয়ার্থও আকাশছোঁয়া। জানা যায়, কপিলের নেট ওয়ার্থ ৩০০ কোটি টাকা। কপিলের কত টাকার সম্পত্তি আছে তা জেনে চোখ কপালে উঠল তো?

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com