শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন

মেক্সিকোর হোটেলে মার্কিন প্রেমিক-প্রেমিকার মরদেহ উদ্ধার

  • আপডেট সময় শনিবার, ১৭ জুন, ২০২৩

মেক্সিকোর একটি হোটেলে দুই মার্কিন নাগরিকের মরদেহ পাওয়া গেছে। মঙ্গলবার মেক্সিকোর বাজা ক্যালিফোর্নিয়া সুর প্রদেশের একটি রিসোর্টে বেড়াতে গিয়েছিলেন তারা। মার্কিন পররাষ্ট্র দফতরের একজন মুখপাত্র এ খবর নিশ্চিত করে একটি বিবৃতি দিয়েছে। জানা গেছে, যাদের মরদেহ পাওয়া গেছে তারা প্রেমিক-প্রেমিকা ছিলেন। মৃতদের একজন ২৮ বছর বয়সী অ্যাবি লুটজের সৎ বোন গ্যাব্রিয়েল স্লেট তাদের শনাক্ত করেছেন।

মৃতদের আরেকজন অ্যাবির প্রেমিক ৪১ বছরের জন হিথকো। এ খবর দিয়েছে সিএনএন। খবরে জানানো হয়, মেক্সিকোর ওই প্রদেশের অ্যাটর্নি জেনারেলের কার্যালয় থেকে এ নিয়ে একটি বিবৃতি দেয়া হয়েছে। এতে বলা হয়েছে যে, বাজা ক্যালিফোর্নিয়া সুর রাজ্যের এল পেসকাদেরোর রিসোর্টে এই দম্পতিকে খুঁজে পাওয়া যায়। নিহত অ্যাবির বোন জানান যে, এ সপ্তাহের প্রথম দিকেই তার বোন ও বোনের প্রেমিক অসুস্থ হয়ে পড়েছিল।

সেসময় অ্যাবি তাকে জানান যে, খাবারের কারণে তাদের শরীর খারাপ লাগছে। এরপর তারা স্থানীয় একটি হাসপাতালে যায় এবং সুস্থ হয়ে ফিরে আসে। তারা অসুস্থ হওয়ার পরেও একদিন খুব ভালোভাবেই ঘুরাফিরা করেছিল।

কিন্তু হঠাৎ গতকাল আমাকে তাদের মৃত্যুর খবর জানানো হলো। এফবিআই বর্তমানে এ নিয়ে কোনো তদন্ত চালাচ্ছে না। এখন পর্যন্ত সন্দেহজনক কোনো কিছুর ইঙ্গিত নেই। ঘটনাস্থল থেকে সহিংসতা কিংবা আক্রমণের কোনো আলামত পাওয়া যায়নি। তাদের মৃত্যুর ১০ ঘণ্টা পর টের পায় হোটেল কর্তৃপক্ষ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com