বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
Uncategorized

মিস ইউনিভার্স থাইল্যান্ড 2022: বাবা আবর্জনা তুলেছেন, মা ঝাড়ু দিয়েছেন, মেয়ে মিস ইউনিভার্স

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি, ২০২৩

প্রত্যেক বাবা-মা সন্তানদের একটি ভাল জীবন দিতে সম্ভাব্য সবকিছু করেন। তাদের আয়ের সীমিত সম্পদ থাকতে পারে, কিন্তু তারা শিশুদের কোনো অভাবের সম্মুখীন হতে দেয় না। আমরা জীবনে যতই এগিয়ে যাই না কেন, আমরা কোথা থেকে শুরু করেছি তা কখনই ভুলে যাওয়া উচিত নয়। এটা সবসময় মনে রাখা উচিত যে আমাদের বাবা-মা আমাদের এত কষ্টের পরে সাফল্যের বিন্দুতে পৌঁছাতে সাহায্য করেছেন। ‘মিস ইউনিভার্স 2022’-এ থাইল্যান্ডের প্রতিনিধিত্ব করা ‘আনা সুয়েংগাম আইম’ একই রকম কিছু করেছিলেন।

বিশ্ব মঞ্চে পৌঁছে, তিনি আবর্জনা থেকে তৈরি একটি আপসাইকেল পোশাক পরেছিলেন এবং তার বাবা-মাকে একটি অনন্য শ্রদ্ধা জানিয়েছেন। আনা সুয়েঙ্গমে’র জীবন সহজ ছিল না। তার বাবা আবর্জনা তুলছেন এবং তার মা রাস্তা ঝাড়ু দিয়েছেন। অ্যাঞ্জেলোপিডিয়া নিবন্ধ অনুসারে, আনা তার বাবার আবর্জনার মধ্যে পাওয়া ভাঙা খেলনা নিয়ে খেলে বড় হয়েছে। আনা এই কষ্টগুলোকে তার স্বপ্নের পথে আসতে দেয়নি। ৩০ শে জুলাই, ২০২২-এ, তিনি ‘মিস থাইল্যান্ডে’র খেতাব জিতেছিলেন।

গত বুধবার রাতে ছিল মিস ইউনিভার্স ২০২২-এর প্রাথমিক প্রতিযোগিতা। এই প্রতিযোগিতায় সারা বিশ্বের বিউটি কুইনরা একাধিক পোশাক পরেছিলেন। আনা দামি ফ্যাব্রিক থেকে তৈরি হাই-এন্ড ডিজাইনার পোশাকের পরিবর্তে অনুষ্ঠানের জন্য সোডা দিয়ে তৈরি একটি আপসাইকেল পোশাক বেছে নিয়েছিলেন। আনা তার অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজের মাধ্যমে বিশ্বকে জানিয়েছেন কেন তিনি অনন্য গাউনটি পরেছিলেন।

ইনস্টাগ্রামের ক্যাপশন অনুযায়ী, ‘এই গাউনটি আমার পরিবার থেকে অনুপ্রাণিত। আমার বাবা-মা রাগ বাছাইয়ের কাজ করতেন। আমার শৈশব কেটেছে ফেলে দেওয়া আবর্জনা এবং পুনর্ব্যবহারযোগ্য জিনিসের আশেপাশে। এই অনন্য গাউনটি ‘ক্যান ট্যাব’ লিটার এবং পুনর্ব্যবহৃত উপকরণ থেকে তৈরি করা হয়েছে। এটি বিশ্বকে জানানোর জন্য, যে জিনিসগুলিকে অনেকে অকেজো বলে মনে করে তার মূল্য এবং সৌন্দর্য রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com