বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
Uncategorized

মিশিগান বেঙ্গলসের গালা নাইটে মন মাতানো অনুষ্ঠান

  • আপডেট সময় সোমবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৩

প্রবাসী যুবসমাজকে অবক্ষয়ের হাত থেকে রক্ষার একটি চমৎকার উদাহরণ মিশিগান বেঙ্গলস। সারাবছরই খেলাধুলা ও সুস্থ বিনোদনের মাধ্যমে  প্রবাসীদের মাতিয়ে রেখে ভ্রাতৃত্বের সেতুবন্ধন তৈরি করছে সংগঠনটি। 

সুস্থ সুন্দর সমাজ গড়ায় জোরালো ভূমিকা রাখার পাশাপাশি আমেরিকানদের কাছে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল রাখতে অসামান্য অবদান রাখছে প্রবাসীদের অন্যতম এ স্পোর্টস সংগঠন।

স্থানীয় সময় শনিবার বিকেলে ওয়ারেন সিটির ইউএডব্লিড রিজন ওয়ান মিলনায়তনে মিশিগান বেঙ্গলসের তৃতীয় গালা নাইট অনুষ্ঠানে আলোচকরা এসব কথা বলেন।

সংগঠনের পক্ষ থেকে মিশিগানে বর্ষসেরা খেলোয়াড়, আজীবন সম্মাননা ও সাংবাদিক অ্যাপ্রিসিয়েশন অ্যাওয়ার্ডসহ বিভিন্ন ইভেন্টের ১০০ জনের মধ্যে পুরস্কার প্রদান করা হয় অনুষ্ঠানে। মনমাতানো নাচ গানের পাশাপাশি দেশীয় পোশাক, জুয়েলারি ও পিঠাপুলির স্টলের মাধ্যমে বাংলাদেশের কৃষ্টি কালচার তুলে ধরা হয়।

২০২১ সালের বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার পেয়েছেন মারুফ মনোয়ার। আর ২০২২ সালের পেয়েছেন কৌশিক আহমেদ।  আজীবন সম্মানা পুরস্কার পেয়েছেন মাহবুব চৌধুরী।

সাংবাদিকদের মধ্যে অ্যাপ্রিসিয়েশন অ্যাওয়ার্ড পেয়েছেন সুপ্রভাত মিশিগান সম্পাদক চিন্ময় আচার্য্য, আরটিভি যুক্তরাষ্ট্র প্রতিনিধি কামরুজ্জামান হেলাল, বাংলা সংবাদ সম্পাদক ইকবাল ফেরদৌস, ঢাকা পোস্ট ও টিবিএন২৪ টেলিভিশনের তোফায়েল রেজা সোহেল, বাংলাদেশ প্রতিদিনের আশিকুর রহমান, জনকণ্ঠের রফিকুল হাসান চৌধুরী তুহিন ও মানবকন্ঠের সাহেল আহমেদ।

সংগঠনের সভাপতি সাংবাদিক সাইফ সিদ্দিকীর প্রাণবন্ত সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডেট্রুয়েট সিটির ডেপুটি মেয়র টড বিডিসন, ইউনিভার্সিটি অব মিশিগানের অধ্যাপক ড. কামরুল মজুমদার, ডেমোক্র্যাটিক পার্টির ভাইস প্রেসিডেন্ট ড. নাজমুল হাসান শাহীন, ব্যবসায়ী নাছির সবুজ, রাসেল আলী, ক্রীড়া সংগঠক মাহবুব চৌধুরী, জাহেদ উদ্দিন জিয়া, ব্যাপাক সহসভাপতি কাউসার খান, মিশিগান ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি তায়েফুর রহমান বাবু,ব্যবসায়ী শামীম রহমান, আবাসন ব্যবসায়ী জিএস আফসার।

আয়োজকদের মধ্যে অনুষ্ঠানে বক্তব্যে রাখেন- আমিন সরফুজ্জামান পুলক, মারুফ কুতুব, ওয়াসিফ জামি, লুবা পলাশ, সাফকাত রহমান আবির,সাফিউর বাশির শাফি ও কৌশিক আহমেদ।

অনুষ্ঠানে পৃষ্ঠপোষকতা করেছে এসএসএন লোন, বেঙ্গল ইন্স্যুরেন্স, টমারফ হোন্ডা, এএইচ রিয়েল স্টেট ও জেএস গ্রুপ। সবশেষে অনুষ্ঠানে রিদম অব বাংলাদেশ ব্যান্ড দলের সংগীত পরিবেশনায় বাড়তি মাত্রা যোগ করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com