শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
Uncategorized

মাত্র ৫০ হাজার টাকায় ইন্দোনেশিয়ায় ৩ রাত ৪ দিন

  • আপডেট সময় শুক্রবার, ৩০ জুলাই, ২০২১

যারা দেশের বাইরে ভ্রমণে যেতে চান তাদের জন্য প্যাকজ ট্যুরের সুযোগ দিচ্ছে জাস্ট হলিডে লিমিটেড। গন্তব্য ইন্দোনেশিয়ার স্বপ্নের বালি দ্বীপ। চার দিন তিন রাতের জন্য জনপ্রতি ৫০ হাজার টাকা।

ঢাকা-ইন্দোনেশিয়া আসা যাওয়ার বিমান টিকেট থেকে শুরু করে যাবতীয় খরচ এই প্যাকেজের মধ্যেই অন্তর্ভূক্ত। অর্থাৎ ৫০ হাজার টাকা দিয়ে জাস্ট হলিডে’র প্যাকেজ গ্রহণ করলে ঢাকা থেকে ইন্দোনেশিয়ায় ভ্রমণ, থাকা-খাওয়া ও বিভিন্ন স্পটে ঘুরতে বাড়তি খরচের ঝামেলা পোহাতে হবে না।
প্যাকেজ অফারের মধ্যে যা পাওয়া যাবে
ঢাকা-ইন্দোনেশিয়া রির্টান এয়ার টিকেট, প্রাইভেট কটেজ, ২৪ ঘণ্টা বাংলাদেশি অভিজ্ঞ ট্যুর গাইডসহ প্রতিদিন দর্শনীয় স্থান ভ্রমণের সুযোগ। ইন্দোনেশিয়ার দর্শনীয় স্থান ছাড়াও ঐতিহাসিক ও দর্শনীয় স্থানগুলো ঘুরবার সুযোগ থাকবে এই প্যাকেজ অফারের মাধ্যমে। ইন্দোনেশিয়ায় বিমানবন্দরে নামার পরই জাস্ট হলিডের এসি গাড়ি প্রস্তুত থাকবে হোটেল যাওয়ার জন্য। তিন তারকা মানের প্রাইভেট কটেজে থাকা, তিন বেলা খাওয়া এবং সন্ধ্যায় গালা ডিনার তো থাকছেই।
কেন যাবেন ইন্দোনেশিয়া
এশিয়ার সর্ববৃহৎ ও একমাত্র জীবন্ত আগ্নেয়গিরি, সুস্বাদু কফি (লাওয়াক কফি) তৈরির দৃশ্য দেখতে চাইলে ঘুরে আসতে পারেন বালি দ্বীপে। এখানে সমুদ্রের ডলফিন দেখার সুযোগ থাকবে। প্রাকৃতিক সিরামিক পাহাড় ভ্রমণ, পানির নিচে প্রাকৃতিক সৌন্দর্য ভ্রমণ, কচ্ছপের প্রজননদৃশ্য  পর্যবেক্ষণ, সামুদ্রিক মাছের স্বাদ গ্রহণ, পৃথিবীর অন্যতম প্রাচীন চিরসবুজ বন ভ্রমণ ও বন্য প্রাণী দেখা, ক্রুজ ডিনার, ঐতিহ্যবাহী বালিনিস নৃত্য, মোরগযুদ্ধ, কমলার বাগান, মেঘের উপরে বসে খাবারের সুবিধা পাওয়া যাবে একমাত্র ইন্দোনেশিয়ার বালি দ্বীপেই।জাস্ট হলিডে’র প্যাকেজ সম্পর্কিত বিভিন্ন তথ্য তুলে ধরেন প্রতিষ্ঠানের পরিচালক (ওভারসিজ) সাদিক বিন ইকবাল।কোথায় যোগাযোগ করবেনপ্যাকেজ সেবা সংক্রান্ত যে কোন তথ্যের জন্য যোগাযোগ করা যেতে পারে এই নম্বরগুলোতে: ০১৬১-৪৪৬৬৬০১, ০১৬১-৪৪৬৬৬০৯, ০১৬১-৪৪৬৬৬০৭, ০১৬১-৪৪৬৬৬১৫। এছাড়াও জাস্ট হলিডে লিমিটেডে’র ওয়েব সাইটে গিয়েও বুকিং দেওয়া যেতে পারে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com