শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন

মাত্র ১১ বছরেই কোটিপতি, ব্যবসা করে মাসে কামাচ্ছে কোটি টাকা

  • আপডেট সময় রবিবার, ১৪ মে, ২০২৩

যদি বলি ১১ বছর বয়সী একটি মেয়ে কাজ থেকে অবসর নিয়েছে এবং তাও সে প্রতি মাসে ১ কোটি টাকা আয় করে। বিষয়টা শুনতে অদ্ভুত হলেও এটাই সত্যি। অস্ট্রেলিয়ার বাসিন্দা “পিক্সি কার্টিস” (Pixie Curtis) যার বয়স মাত্র ১১ বছর। এই বয়সেই কয়েক কোটি টাকার ব্যবসা (Business Ideas) ফেলে রেখে অবসর নিয়েছেন তিনি।

প্রসঙ্গত উল্লেখ্য, পিক্সি কার্টিস অস্ট্রেলিয়ার বিখ্যাত পাবলিক রিলেশন গুরু রক্সি জাসেঙ্কোর মেয়ে। পিক্সি কার্টিস নিজেও একজন উদ্যোক্তা। খুব অল্প বয়সেই গড়ে তুলেছেন কোটি টাকার ব্যবসা। পিক্সি কার্টিস মাত্র ১১ বছর বয়সে এত বেশি উপার্জন করেছেন যে আজ তিনি একটি মার্সিডিজ গাড়িতে ভ্রমণ করেন। তার একটি বিলাসবহুল বাংলোও রয়েছে, যার মূল্য কোটি টাকা।

আসলে, পিক্সি খুব অল্প বয়সেই তার বাবাকে তার ব্যবসায় সাহায্য করা শুরু করে। এর পর নিজের অনলাইন খেলনার দোকান খোলেন। ভাগ্য এমন যে বেশ হিটও হয়ে গেলেন তাড়াতাড়ি। আপনার হয়তো মনে আছে যে কয়েক বছর আগে ফিজেট স্পিনার নামে একটি খেলনা বাজারে এসেছিল, যা শিশুদের খুব পছন্দ হয়েছিল।

জানিয়ে রাখি যে, পিক্সি এই স্পিনারটি বাজারে লঞ্চ করেছিলেন এবং এই স্পিনারের কারণে পিক্সি প্রতি মাসে কোটি টাকা আয় করতেন। এর পাশাপাশি পিক্সি সোশ্যাল মিডিয়ার মাধ্যমেও প্রচুর আয় করে। তবে এখন পিক্সি সম্পূর্ণ রূপে অবসর নিয়েছেন। কারণ এখন সে পড়াশোনা করতে চায়। তার চোখে রয়েছে আরও অনেক স্বপ্ন।

আর এই কারণেই ব্যবসার হাল ছেড়ে দিয়েছেন তিনি। এই বিষয়ে পিক্সির মা বলেছেন, ব্যবসা করার জন্য তার যথেষ্ট বয়স হয়েছে, তাই পিক্সির এখনই তার পড়াশোনা শেষ করা উচিত এবং তার শৈশবকে পুরোপুরি উপভোগ করা উচিত। আর তাই তিনি ব্যবসা ছেড়ে এখন সম্পূর্ণরূপে পড়াশোনায় মন দিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com