শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
Uncategorized

মধ্য রাতেও খোলা থাকে ঢাকার যেসব রেস্টুরেন্ট

  • আপডেট সময় শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩

গভীর রাতে হঠাৎ বাইরে খেতে ইচ্ছে হলো। কোথায় যাবেন? ঢাকার বেশ কিছু রেস্টুরেন্ট খোলা থাকে প্রায় সারারাতই। জেনে নিন এমনই কয়েকটি রেস্টুরেন্টের তালিকা।

প্রিমিয়াম সুইটস, গুলশান ২
গভীর রাতেও ঢুঁ মারতে পারেন গুলশান দুইয়ের প্রিমিয়াম সুইটসে। মিষ্টি, ডেসার্টের পাশাপাশি বিরিয়ানি, খিচুড়ির মতো খাবারের দেখা মিলবে এখানে। আছে বাংলা খাবারও।

টেরা ব্রিস্ট্রো
বনানী এগারো নাম্বারে অবস্থিত টেরা ব্রিস্ট্রো খোলা থাকে সারারাতই। টি বোন স্টেক, স্যান্ডউইচসহ বেশকিছু আইটেম খেতে পারবেন এখানে।

গ্লোরিয়া জিন্স কফি
গ্লোরিয়া জিন্সে কফি বা স্ন্যাকস খেতে পারবেন রাত একটা পর্যন্ত। ঢাকাজুড়ে বেশ কিছু শাখা রয়েছে কফি শপটির।

চিজ অ্যান্ড ব্রেড
ধানমন্ডি ১৫ নাম্বারে অবস্থিত চিজ অ্যান্ড ব্রেড বিকেল তিনটা থেকে রাত তিনটা পর্যন্ত খোলা থাকে। পিৎজা ও পাস্তার পাশাপাশি বিভিন্ন সাইড ডিশ মিলবে এই রেস্টুরেন্টে।

হ্যালো ঢাকা
গুলশান এক নাম্বারে অবস্থিত হ্যালো ঢাকা রেস্টুরেন্ট। রাত বারোটা পর্যন্ত সরগরম থাকে রেস্তোরাঁটি। বিভিন্ন ধরনের বাংলা খাবারের প্ল্যাটার পাওয়া যায় এখানে। পাশাপাশি শর্মা, কাবাবের মতো আইটেমগুলোও পাবেন।

মিডনাইট পিৎজা
গুলশান ও ধানমন্ডিতে রয়েছে এই ক্লাউড রেস্টুরেন্টের শাখা। গভীর রাতে খাবার এনে খেতে চাইলে অর্ডার করতে পারেন এখানে। দুপুর দুইটা থেকে রাত দুইটা পর্যন্ত পিৎজা হোম ডেলিভারি করে রেস্টুরেন্টটি।

পুরান ঢাকা
পুরান ঢাকার চানখারপুল, নাজিরাবাজারের প্রায় সব বিরিয়ানির দোকানই খোলা থাকে গভীর রাত পর্যন্ত। নান্নার বিরিয়ানি, হাজির বিরিয়ানি, মামুন বিরিয়ানি কিংবা বিসমিল্লাহ কাবাব ঘরে ঢুঁ মারতে পারেন রাতের যেকোনো সময়ই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com