শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১১ অপরাহ্ন
Uncategorized

ভেনাস রিসোর্ট

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

পাহাড়ের নীরবতায় পাক-পাখালির কুহুকুজন। চারিদিকে সবুজের সমাহার। রং বেরঙের ফুল আর লতাপাতার সমারোহে হারিয়ে যাওয়ার এ যেনো এক অনন্য সুযোগ। এ সব কিছুই পাওয়া যাবে বান্দরবানের ভেনাস রিসোর্টে। বান্দরবান জেলা শহর থেকে মাত্র ৪ কিলোমিটার দূরে মেখলা ও নীলাচল পর্যটন কেন্দ্রের মাঝামাঝি অবস্থান এই রিসোর্টের।

এই রিসোর্টে অবকাশ যাপনের সব রকম উন্নত সুযোগ সুবিধা রয়েছে। এর একদিকে যেমন রয়েছে প্রকৃতির ছোঁয়া, তেমনি রয়েছে আধুনিকতার ছাপ। সবকিছু মিলিয়ে এখানে চমৎকার কিছু সময় কাটাতে পারবেন যে কোনো পর্যটক।

নান্দনিক স্থাপত্যরীতি অনুসরনে নির্মিত হয়েছে এখানকার ছায়াঘেরা কটেজগুলো। কটেজের বারান্দা থেকে দেখা যায় আশেপাশের নয়নাভিরাম দৃশ্য। পাকপাখালির কিচিরমিচির আর পোকার ডাক এখানে এক ভিন্ন আবহাওয়ার সৃষ্টি করে।

ভেনাস রিসোর্টের রাতের সৌন্দর্য একেবারেই অন্যরকম। হৃদের স্বচ্ছ পানিতে রঙিন ফোয়ারায় আলোর ছটা যেন নিমেষেই নিয়ে যায় ভিন্ন এক জগতে।

এখানকার আধুনিক সব রেস্টুরেন্টে রয়েছে আকর্ষণীয় খাবারের সমাহার। নিয়মিত বাংলা ও চাইনিজ খাবারের পাশাপাশি এখানে পাহাড়ি মজাদার খাবারও পাওয়া যায়।

যেভাবে যাবেন:

ঢাকা থেকে বান্দরবান সরাসরি গাড়ী চলে যেমন- এস.আলম, শ্যামলী, হানিফ ইত্যাদি। সেখান থেকে যেকোনো গাড়ি ভারা করে পৌঁছে যাওয়া যাবে ভেনাস রিসোর্টে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com