শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন

ভিসা পেতে সহায়তা করবে ভিসা থিং

  • আপডেট সময় শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩

বিদেশে যাওয়ার প্রয়োজন পড়লেই সবার আগে মনে পড়ে ভিসা সংক্রান্ত জটিলতা। আপনি হয়তো প্রয়োজনীয় ডকুমেন্ট নিয়ে গেলেন অ্যাম্বাসিতে, গিয়ে দেখলেন তারপরও কিছু ডকুমেন্ট বাদ পড়ে গেছে। এই ধরনের ছোট ছোট সমস্যার বড় সমাধান নিয়ে তৈরি করা হয়েছে একটি ওয়েবসাইট। যেখানে বাংলাদেশি নাগরিকদের জন্য ভিসা পাওয়ার সহজতম পথ বাতলে দেয়া হয়েছে।

ভিসাথিং ডট কম নামের ওয়েবসাইটটিকে বলা হচ্ছে বাংলাদেশিদের জন্য স্বীকৃত ‘প্রিমিয়াম আউটবাউন্ড ভ্রমণ সহকারী’। সাইটটি বাংলাদেশি নাগরিকদের ভিসা-সংক্রান্ত যে কোনো জটিলতা থেকে পরিত্রাণা দেয়ার লক্ষে যাত্রা শুরু করেছে। দেখতে ক্লিক করুন।

বর্তমানে বাংলাদেশে মাত্র ৩৮টি দেশের দূতাবাস রয়েছে। এসব দূতাবাসের বাইরে বাকি দেশগুলোর ভিসা পেতে হলে আবেদনকারীকে অন্য কোন দেশে গিয়ে আবেদন করতে হয়। ফলে বেশে বিপাকেই পড়তে হয় ভ্রমণকারীদের। এ ওয়েব সাইট দেশে দূতাবাসহীন দেশের ভিসাপ্রাপ্তির ক্ষেত্রে বেশ সহায়ক ভূমিকা রেখে থাকে।

এছাড়াও যাদের ব্যবসায়িক প্রয়োজনে বিদেশে যাওয়া আসার প্রয়োজন হয়। তারাও এ সাইটটি থেকে সাহায্য নিতে পারেন। এ ক্ষেত্রে সকল প্রকার তথ্যের নিরাপত্তা নিশ্চিত করে সাইটটি সেবা প্রদান করে থাকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com