শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন

ভিডিও পোস্ট করেই মাসে মাসে উপার্জন করছেন ১০-১২ লক্ষ টাকা, দেখে নিন এমন ৩ ইউটিউবারদের তালিকা

  • আপডেট সময় শনিবার, ২৫ মার্চ, ২০২৩

আজকের দিনে দাঁড়িয়ে একজন ডাক্তার বা ইঞ্জিনিয়ারের থেকে বেশি সংখ্যায় দেখা যায় ইউটিউবারদের (youtuber)। ঘরে বসেই বিভিন্ন ধরনের মজার মজার কনটেন্ট বানিয়ে ইউটিউবে আপলোড করেই তাঁরা উপার্জন করছেন লক্ষ লক্ষ টাকা। যার ফলে, চাকরী না করেই তাঁরা যে কোন শিক্ষক কিংবা চাকুরীজীবিদের থেকে অনেক বেশি অর্থ উপার্জন করতে পারছেন।

দেখে নিন এমনই কয়েকজন ইউটিউবারের বিষয়ে-

img 20230322 112119

অজয় নাগর (Ajay Nagar)- স্যোশাল মিডিয়ার দৌলতে অজয় নাগরকে না চিনলেও, ‘ক্যারিমিনাতি’কে চেনেন না এমন মানুষ বোধ করি খুঁজে পাওয়া মুশকিল। এই মুহুর্তে ভারতের ইউটিউবারদের মধ্যে জনপ্রিয়তার দিক থেকে অনেকটাই এগিয়ে রয়েছে তিনি। জানা যায়, এই ইউটিউব করে মাসে মাসে প্রায় ৬০ থেকে ৭০ লক্ষ টাকা উপার্জন করেন অজয় নাগর। যার মধ্যে বিজ্ঞাপন থেকেই তাঁর আয় হয় মাসে কুড়ি লক্ষ টাকা এবং বিভিন্ন স্পন্সর থেকে আসে ১৫ থেকে ২৫ লক্ষ টাকা করে। বর্তমানে তাঁর মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৮০ কোটি টাকা।

img 20230322 112150

img 20230322 112135

কিরণ দত্ত (Kiran Dutta)- বাঙালি ইউটিউবারদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন ‘বং গাই’ ওরফে কিরণ দত্ত। তাঁর উপার্জনের বিষয়ে একদিন ‘দাদাগিরি’ রিয়ালিটি শোতে এসে জানিয়েছিলেন, ইঞ্জিনিয়ারদের তুলনায় ৬-৭ গুণ উপার্জন করেন তিনি। তাঁর এই কথা শুনে খোদ সৌরভ গাঙ্গুলিও ইউটিউব চ্যানেল খোলার সিদ্ধান্ত নিয়েছে। অর্থাৎ কিরণ দত্তের কথা শুনে ধারণা করা যায়, প্রতি মাসে প্রায় ১০ থেকে ১২ লক্ষ টাকা উপার্জন করেন এই ইউটিউবার

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com