মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
Uncategorized

ভাওয়াল রিসোর্ট এন্ড স্পা

  • আপডেট সময় মঙ্গলবার, ১৪ জুন, ২০২২

পরিবার কিংবা বন্ধুবান্ধবের সাথে সুন্দর সময় কাটাতে চাইলে ঘুরে আসতে পারেন ঢাকার অদূরেই মনোরম পরিবেশে গড়ে ওঠা ভাওয়াল রিসোর্ট থেকে। গাজীপুর জেলার মির্জাপুর ইউনিয়নের নলজানি গ্রামে অবস্থিত এই রিসোর্টটি।

অল্প দূরত্বের কারণে ঢাকার আশেপাশের কটেজগুলো বেশ জনপ্রিয়তা পাচ্ছে। সেই সাথে রিসোর্টগুলো সমৃদ্ধ হচ্ছে অতিথিদের বিনোদনের সর্বোচ্চ আয়োজন নিয়ে। আবার ব্যতিক্রমী উপস্থাপনা ও প্রাকৃতিক সৌন্দর্য এবং নান্দনিকতার জন্য সমাদৃত হচ্ছে কোনো কোনো রিসোর্ট। তেমনি এক অপূর্ব রিসোর্ট হচ্ছে ‘ভাওয়াল রিসোর্ট এন্ড স্পা’।

মির্জাপুর ইউনিয়নের নলজানি গ্রামের এই রিসোর্টটি গড়ে উঠেছে প্রায় ৬৫ একর জায়গার ওপরে। এই রিসোর্ট যেকোনো মানুষকে মুগ্ধ করবে। ভাওয়াল রিসোর্টের ৫টি জোনে রয়েছে ৬১টি কটেজ, সুইমিং পুল এবং স্পা এর ব্যবস্থা। এছাড়া অতিথিদের সর্বোচ্চ নিরাপত্তা দিতে রয়েছে ৪৫ জন আনসার এবং ১৫০ জন কর্মকর্তা কর্মচারী।

অল্প সময়ে মনকে প্রফুল্ল করতে ঘুরে আসতে পারেন ভাওয়াল রিসোর্ট থেকে। এখানে বিয়ের অনুষ্ঠান ছাড়াও বিভিন্ন রকম অনুষ্ঠান, কনফারেন্স ও সেমিনারের আয়োজন করা হয়ে থাকে। এছাড়া বছরের বিভিন্ন সময়ে রিসোর্টের কটেজ ও অনুষ্ঠানের ওপর ছাড় দেয়া হয়ে থাকে।

২০১৮ সালের ৬ এপ্রিল উদ্ভোধন করা হয় রিসোর্টটির। তারপর থেকে এই রিসোর্টটি বেশ জনপ্রিয়তা পেয়েছে। এখানে যেতে চাইলে আগে যোগাযোগ করে যাওয়াই ভালো। কারণ সপ্তাহে তিনদিন রিসোর্টটি বন্ধ থাকে। বৃহস্পতি, শুক্র এবং শনিবার এখানে সাপ্তাহিক ছুটির দিন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com