বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
Uncategorized

বিশ্বের সেরা সুন্দরী ক্রিকেটার

  • আপডেট সময় বুধবার, ৫ অক্টোবর, ২০২২

বিসমাহ মারুফ

পাকিস্তান ক্রিকেট দলের অধিনয়াক বিসমাহ মারুফ পরিবারের পাশাপাশি দল সামলাচ্ছেন। গত ওডিআই বিশ্বকাপে তিনি তাঁর সদ্যজাত সন্তানকে মাঠে নিয়ে এসেছিলেন। যারপর তিনি আলোচনায় আসেন। সাধারণত সন্তান জন্মের পর ক্রিকেট খেলেন না কেউ। কিন্তু বিসমাহ খেলেছেন। তিনি সঙ্গে সন্তানকে নিয়েও এসেছিলেন। তাঁর সন্তানকে নিয়ে ভারতীয় প্লেয়ারদের মধ্যে আনন্দ ছিল চোখে পড়ার মত। তিনি যেমন ট্যালেন্টেড ক্রিকেটার, তেমনই তিনি সেরা নেতা। তাঁর পোশাকও বাকিদের থেকে আলাদা হয়। তাঁর সোশ্যাল মিডিয়া ঘাঁটতে দেখা যাবে তিনি ক্রিকেটের পাশাপাশি পরিবার নিয়েই থাকতে পছন্দ করেন। ফলে তাঁর জনপ্রিয়তাটা বেশি। (ছবি সৌজন্যে Instagram @bismahmaroof)

স্মৃতি মন্ধনা

ভারতীয় মহিলা দলের সহ অধিনায়ক স্মৃতি হাসি দিয়ে বিশ্বজয় করার ক্ষমতা রাখেন। তাঁর হাসি যেমন মিষ্টি তাঁর ব্যাটিং তেমনই আক্রমণাত্মক। বিশেষ করে কভার ড্রাইভ ও পুল। (ছবি সৌজন্যে Instagram @smriti_mandhana)

কাইনাত ইমতিয়াজ

কাইনাত ইমতিয়াজ

বিশ্বের অন্যতম সুন্দরী ক্রিকেটার কাইনাত ইমতিয়াজ। তাঁর খেলার থেকে রূপে মুগ্ধ হন নেটিজেনরা। কিছুদিন আগে তিনি ক্রিকেট থিমে বিয়ে করেন। পাকিস্তানের এই ক্রিকেটার বিরাট কোহলির অন্ধ ভক্ত। (ছবি সৌজন্যে Instagram @kainatimtiaz23)

রেনুকা ঠাকুর

অবসর নেওয়ার ঝুলন গোস্বামীর জায়গা নিতে পারেন রেনুকা ঠাকুর। বল হাতে তিনি যেমন ভয়ঙ্কর, তেমনই মাঠের বাইরেও তিনি মডেলদের তাক লাগাতে পারেন। হিমাচল প্রদেশের এই ক্রিকেটার ৭টা ওডিআইতে নিয়েছেন ১৮টা উইকেট ও টি-২০ তে নিয়েছেন ১৫টা। (ছবি সৌজন্যে Instagram @renuka2196)

জাহানারা আলম

জাহানারা আলম

বাংলাদেশের ক্রিকেটার জাহানারা আলম। তিনি অন্যতম অভিজ্ঞ ক্রিকেটার। ইতিমধ্যেই তিনি ৪৭টা ওডিআই ও ৭২টা টি-২০ খেলেছেন। নিয়েছেন যথাক্রমে ৪৪ ও ৫৫টা উইকেট। তাঁর স্টাইল ও ফ্যাশন সেন্সের জন্য পরিচিত। (ছবি সৌজন্যে Instagram @officialjahanaraalam26)

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

ভ্রমন সম্পর্কিত সকল নিউজ এবং সব ধরনের তথ্য সবার আগে পেতে, আমাদের সাথে থাকুন এবং আমাদেরকে ফলো করে রাখুন।

© All rights reserved © 2020 cholojaai.net
Theme Customized By ThemesBazar.Com